জুন ২৯, ২০১৭
দুই মামলায় খালেদা জিয়ার পরবর্তী শুনানি ৬ জুলাই  
 ক্রাইমবার্তা রির্পোটঃ

দুই মামলায় খালেদা জিয়ার পরবর্তী শুনানি ৬ জুলাই ঢাকা: জিয়া চ্যারিটেবল ও অরফানেজ ট্রাস্টে দুর্নীতির অভিযোগে দায়ের করা মামলায় হাজিরা দিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

এ মামলার পরবর্তী শুনানির জন্য আদালত আগামী ৬ জুলাই দিন রেখেছেন।

বৃহস্পতিবার সকালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আদালত চত্বরে পৌঁছান। সেখানে দলীয় নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।

খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন।

আইনজীবী জানান, পুরান ঢাকার বকশীবাজারে কারা অধিদপ্তরের প্যারেড মাঠে স্থাপিত পঞ্চম বিশেষ জজ ড. আক্তারুজ্জামানের অস্থায়ী আদালতে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনের জন্য দিন ছিল। খালেদা জিয়া তাতে হাজিরা দিয়েছেন। মামলার শুনানির জন্য আগামী ৬ জুলাই দিন দিয়েছেন আদালত।

আদালতে খালেদা জিয়া ঢাকা: জিয়া চ্যারিটেবল ও অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে ঈদের চতুর্থ দিনে বৃহস্পতিবার আদালতে গিয়ে পৌছায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

খালেদা জিয়ার আইনজীবী এডভোকেট মাসুদ আহমেদ তালুকদার জানান, বৃহস্পতিবার খালেদা জিয়া ১১ টায় বকশীবাজারের আদালতে গিয়ে পৌছায়। তিনি আদালতে যাওয়ার জন্য সকাল পৌনে দশটার দিকে গুলশানের বাসা থেকে বেড় হয়ে ছিলেন।

পুরান ঢাকার বকশীবাজারে কারা অধিদপ্তরের প্যারেড মাঠে স্থাপিত পঞ্চম বিশেষ জজ ড. আক্তারুজ্জামানের অস্থায়ী আদালতে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনের জন্য দিন ধার্য রয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com