জুন ২৯, ২০১৭
তালায় সুকান্তের স্বরণে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা

আকবর হোসেন,তালা: “নয়ন তোমারে পায়না দেখিতে রয়েছ নয়নে নয়নে, সুকান্ত বন্ধুপ্রিয়” কবি সুকান্তের মত ঠিকই ২১ বছর বয়সে প্রান হারাল তালা উপজেলার হরিশচন্দ্রকাটি গ্রামের ভবতোষ ঘোষের একমাত্র পুত্র রুয়েট পড়ুয়া সুকান্ত কুমার ঘোষ। সে রুয়েটের ছাত্র ছিলো, অকালে একজন বন্ধুকে হারানোর বেদনায় মর্মাহত তার সকল বন্ধগণ। তাই ঈদ আনন্দের মাঝে তালার এইচএসসি-২০১৩ ব্যাচ বন্ধুপ্রিয় সুকান্তকে স্বরণ করে ২৯শে জুন সকাল ১০টায় তালা সরকারি কলেজের কলাভবনে পুর্ণমিলনীর আয়োজন করা হয়।unnamed (4)
বন্ধunnamed (4)ণ করে তার আত্বার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালনের মাধ্যদিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। রি-ইউনিয়নের মাধ্যমে সকল বন্ধুগন প্রথমে তাদের পরিচয় দিয়ে সুকান্তের সাথে কাটানো বিশেষ কিছু স্মৃতি তুলে ধরে। একা পুত্র সšতান হওয়ায় পরিবার নিয়ে কেউ কেউ সুকাšেতর চিন্তা-চেতনার কথা আলোচনা করে।
উল্লেখ্য- সুকান্ত তালা বি.দে সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসিতে জিপিএ- ৫ এবং এইচএসসিতে তালা সরকারি কলেজ থেকেও জিপিএ-৫ পেয়ে রাজশাহী বিজ্ঞান প্রযুক্তি ও প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা চালাতে থাকে। কিন্তু বিধাতার ডাকে তাকে চির বিদায় নিয়ে পাড়ি জমাতে হয় না ফেরার দেশে। তালা উপজেলার হরিশচন্দ্রকাটি গ্রামের ভবতোষ ঘোষের একমাত্র পুত্র রুয়েট পড়ুয়া সুকান্ত কুমার ঘোষ ম¯িতষ্ক সংক্রামন জনিত জটিল রোগে আক্রান্ত হয়ে ইহলোক ত্যাগ করে। পরিবারের একমাত্র ছেলে হওয়ায় সকল আশা ভরসার প্রতীক ছিল সে। কিন্তু তার এ অকাল প্রনায়ে পরিবারে নেমে আশে গভীর শোকের ছায়া। সবশেষে সুকান্ত ও তার পরিবারের জন্য দোয়া করা হয়।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com