জুন ২৯, ২০১৭
দেশের চার জেলা ও রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহত
সড়ক দুর্ঘটনায় নিহত ১৫
দেশের চার জেলা ও রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহত হয়েছেন।

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট
বুধবার দিনগত রাত ১টা থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত সিরাজগঞ্জ, গোপালগঞ্জ, টাঙ্গাইল, রাজশাহী ও রাজধানীর গুলিস্তানে এসব দুর্ঘটনা ঘটে।

এর মধ্যে সিরাজগঞ্জে বাসের ধাক্কায় মাইক্রোবাসের পাঁচ যাত্রী, গোপালগঞ্জে বাস-মাইক্রো মুখোমুখি সংঘর্ষে পাঁচজন, টাঙ্গাইলে মাইক্রোবাস চাপায় দুই নারী, রাজশাহীর বানেশ্বরে ট্রাক চাপায় দুইজন এবং রাজধানীর গুলিস্থানে এক অটোচালক নিহত হন।

আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ: বুধবার দিবাগত রাত ১টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে সিরাজগঞ্জের রয়হাটিতে মাইক্রোবাস ও বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়। এসময় আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জানান, রাত ১টার দিকে ধানসিরি পরিবহনের একটি বাস ঢাকা যাচ্ছিল। পথে মহাসড়কের রয়হাটি এলাকায় অপরদিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

অপরদিকে জেলার হাটিকুমরুল-বোনপাড়া সড়কে পৃথক দুর্ঘটনায় এনজন নিহত হয়েছেন।

গোপালগঞ্জ: বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাঝিরগাতি এলাকায় বাসের ধাক্কায় মাইক্রোবাসের পাঁচ যাত্রী নিহত হয়েছে। এসময় আহত আরও হয়েছেন আটজন।

কাশিয়ানি থানার ওসি একেএম আলী নূর হোসেন জানান, কাশিয়ানি উপজেলা থেকে যাত্রী নিয়ে মাইক্রোবাসটি ঢাকায় যাচ্ছিল। পথে মাঝিরগাতি এলাকায় খুলনা থেকে ঢাকাগামী একটি দ্রুতগতির বাস ওই মাইক্রোবাসটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। এসময় আহত হন কমপক্ষে ১০ জন। আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎধীন অবস্থায় আরও দুইজনের মৃত্যু হয়।

টাঙ্গাইল: বৃহস্পতিবার সকাল ৮টার দিকে টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলা বাজারে মাইক্রোবাস চাপায় দুই নারী নিহত হয়েছেন। নিহত উভয়ের বাড়ি ধনবাড়ি উপজেলার নিজবর্নি গ্রামে।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ঢাকা থেকে জামালপুরগামী একটি মাইক্রোবসা ধনবাড়ি উপজেলা বাজারে পথচারীদের ওপর উঠিয়ে দেন। এতে ওই দুই নারী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত ডাক্তার দুজনকেই মৃত ঘোষণা করেন।

ধনবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবর রহমান যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে মাইক্রোসটি আটক করা হয়েছে।

রাজশাহীর: বৃহস্পতিবার দুপুরে রাজশাহীর বানেশ্বরে ট্রাক চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

এছাড়া রাজধানীর গুলিস্তানে বাসচাপায় জামাল হোসেন (৪০) নামে এক অটোচালক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও চারজন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে গুলিস্তানের জিরো পয়েন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জামাল হোসেনের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন- ওসমান আলী (৩৫), জাহাঙ্গীর হোসেন (৬০), মুক্তি হাবিবুল্লাহ (৪০) ও মো. জামাল (৬০)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই বাবুল মিয়া জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com