জুন ৩০, ২০১৭
রাজাপুরে যাত্রীবাহি বাস খাদে পরে আহত ১৪।

ক্রাইমবার্তা রিপোট:মো.অহিদ সাইফুল, ঝালকাঠির রাজাপুরে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে অন্তত ১৪ জন আহত হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় খুলনা-বরিশাল আঞ্চলিক মহা-সড়কের রাজাপুরের বিশ্বাসবাড়ী নামক এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর ৪ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকাল ৪টা নাগাদ খুলনা থেকে ছেড়ে আসা বরিশালগামী ধানসিঁড়ি পরিবহন (খুলনা-ব-৯৫৭) নম্বর গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে একটি তালগাছের সাথে ধাক্কালেগে রাস্তার পাশে খাদে পরে দূর্ঘটনা ঘটে।
রাজাপুর হাসপাতাল সূত্রে জানাযায়, আহদের মধ্যে ২জনকে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং গুরুতর আহত ৪জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আহত বাকীদের প্রথমিক চিকিৎসা শেষে ছেড়েদেয়া হয়েছে। আহতরা হলেন, মো. সুমন, মো. সোহাগ(২২), মো. বনি, মোসা. ডলি বেগম(৩০), মোসা. খাদিজা বেগম (৭০), একরামুল করিম, আক্তার (২৬) পূর্নতা, অলোক(৩০), চন্দ্রকান্ড(৩৮), রুহুল আমিন, সুশিল দেবনাথ, রিয়াজুল ইসলাম(৩১)। এছাড়া আহত এক নারীর নাম জানাযায়নি। আহতদের মধ্যে ৫জন নারী ও ১ জন র‌্যাব সদস্য রয়েছে।17
রাজাপুর-কাঁঠালিয়া সার্কেলের পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা সহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

 

রাজাপুরে এস,ই,এফ এনজিও’র নিজস্ব কার্যালয় ভবন উদ্ধোধন

মো.অহিদ সাইফুল, ঝালকাঠির রাজাপুরে সার্ভাইভারস ইনভায়র্নমেন্ট ফাউন্ডেশন(এস,ই,এফ) বাংলাদেশ নামে একটি এনজিওর নিজস্ব কার্যালয় ভবনের উদ্ধোধন করা হয়েছে। গতকাল বিকাল ৫টায় উপজেলার সদরে বাদুরতলা রোডস্থ এনজিওর নিজস্ব সম্পত্তির উপর নির্মিত এ বভনের উদ্ধোধন করা হয়। বাংলাদেশ সুপ্রিম কোর্টের ডিপুটি এটনি জেনারেল মোঃ ফজলুর রহমান খান(এফ আর খান) প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ ভবনের উদ্ধোধন করেন।
প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ মিরাজ খান এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আলহাজ¦ এ্যাডঃ খায়রুল আলম সরফরাজ, রাজাপুর রিপোটার্স ইউনিটি সভাপতি আউয়াল গাজী,উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক মোঃ জিয়া হায়দার খান লিটন, চ্যানেল ৯ ঝালকাঠি জেলা প্রতিনিধি মঈনুল হক লিপু, সাবেক ছাত্রলীগ সভাপতি মোঃ নাসির মৃধা, ছাত্রলীগ সহ-সভাপতি মোঃ হাসান মাহমুদ।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com