জুলাই ১, ২০১৭
অভিযান ‘টেপিড পাঞ্চ’ শুরুর পর ২ বোমা বিস্ফোরণ

ক্রাইমবার্তা রিপোট:কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারায় জঙ্গি আস্তানায় মূল অভিযান ‘টেপিড পাঞ্চ’ চলাকালে আবারো বোমা বিস্ফোরণের বিকট শব্দ শোনা গেছে।

শনিবার বিকেল ৫টা ৪০ মিনিটে এ অভিযান শুরু হয়।

অভিযান ‘টেপিড পাঞ্চ’ শুরুর পর ২ বোমা বিস্ফোরণ

অভিযান শুরুর পর সন্ধ্যা ৬টা ৮ মিনিটে একটি শক্তিশালী বোমা বিস্ফোরণের শব্দ শোনা গেছে। এর পরে ৬টা ৪৬ মিনিটে আরো একটি শক্তিশালী বোমা বিস্ফোরণের শব্দ শোনা গেছে।

অপরদিকে বাড়ির মালিক নাসিমা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে। এখনো অভিযান চলছে।

এর আগে বিকেলে উপজেলা প্রশাসন জঙ্গি আস্তানার আশেপাশের ৫০০ গজের মধ্যে ১৪৪ ধারা জারি করে। ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান ১৪৪ ধারা জারির বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে দুপুরে খুলনা থেকে ক্রাইম সিনের পাঁচ সদস্য বিশিষ্ট একটি টিম ঘটনাস্থলে এসে পৌঁছেছেন। ওই বাড়ি থেকে সুইসাইড ভেস্টসহ তিন নারী জঙ্গি ও দুই শিশুকে আটক করেছে পুলিশ।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান জানান, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা তালতলা মসজিদের পাশে একটি বাড়িতে জঙ্গিরা অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে ভেড়ামারা পুলিশ, র্যাব, কুষ্টিয়া পুলিশ ও ডিবি পুলিশের একটি যৌথ টিম সেখানে অবস্থান নেয়। ঢাকার কাউন্টার টেরোরিজম ইউনিটকে খবর দিলে তাদের একটি টিম রাত আনুমানিক ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। এরপর পুলিশ ও কাউন্টার টেরোরিজম ইউনিট যৌথভাবে বাড়ির দিকে মুভ করলে একজন মহিলা সুইসাইড ভেস্ট পরিহিত অবস্থায় পুলিশের উপর হামলার চেষ্টা চালায়। এ সময় পুলিশ সদস্যরা তা বিস্ফোরিত হওয়ার আগেই তাকে ধরে ফেলে। পরে পর্যায়ক্রমে দুই শিশুসহ দুইজন মহিলা ওই বাড়ি থেকে বের হয়ে এসে পুলিশের কাছে আত্মসমর্পণ করে।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com