জুলাই ১, ২০১৭
কুষ্টিয়ায় জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান: জঙ্গি নেতার স্ত্রীসহ ৩ নারীকে আটকের দাবি পুলিশের

ক্রাইমবার্তা রির্পোটঃ

কুষ্টিয়ায় জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান: জঙ্গি নেতার স্ত্রীসহ ৩ নারীকে আটকের দাবি পুলিশের: কুষ্টিয়ার ভেড়ামারা শহরের বামনপাড়া তালতলা মসজিদের পাশে একটি টিনসেডের এক তলা বাড়িতে অভিযান চালিয়ে নব্য জেএমবির আমির আইয়ুব আলীর স্ত্রীসহ তিন নারী জঙ্গিকে আটক করেছে কাউন্টার টেররিজম ও কুষ্টিয়া জেলা পুলিশ। এ সময় অভিযানে দুইটা সুইসাইডাল ভেষ্ট, একটি পিস্তল, ম্যাগজিন ও গান পাউডার উদ্ধার করেছে পুলিশ।

কুষ্টিয়া পুলিশ সুপার এস এম মেহেদী হাসান জানিয়েছেন, রাত ১২টার দিকে কাউন্টার টেরিরেজমের একটি ইউনিটের তথ্যের ভিত্তিতে খবর পায় কুষ্টিয়া ভেড়ামারা তালতলা মসজিদের পাশে একটি বাড়িতে জঙ্গিরা অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে কাউন্টার টেররিজম ইউনিটের এডিসি আব্দুল মান্নানসহ কুষ্টিয়া ভেড়ামারা থানা পুলিশ, কুষ্টিয়া পুলিশ ও ডিবি পুলিশের একটি যৌথ টিম সেখানে অবস্থান নেয়।

রাত ৩টার দিকে পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট যৌথভাবে বাড়িতে অভিযান চালালে একজন মহিলা সুইসাইড ভেষ্ট পরিহিত অবস্থায় পুলিশের উপর হামলার চেষ্টা চালায়।

এ সময় পুলিশ সদস্যরা তা বিষ্ফোরিত হওয়ার আগেই তাকে ধরে ফেলে বলে পুলিশ দাবি করেছে। পরে পর্যায়ক্রমে আরও দুই জন মহিলাকে আটক করতে সক্ষম হয় তারা। এ সময় জঙ্গি তিথি ও সুমাইয়ার শিশু সন্তান সাথে ছিল।

পুলিশের দাবি, জঙ্গি আস্তানার বাড়ির মালিকের নাম নাসিমা খাতুন। প্রায় দুই মাস আগে জঙ্গিরা বাড়িটি ভাড়া নেয়। আটককৃত তিন জঙ্গি মহিলাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে বর্তমানে নব্য জেএমবির আমির আইয়ুব বাচ্চু ওরফে সজিবের স্ত্রী তিথি ও নিউ জেএমবির সেকেন্ড ইন কমান্ড’র স্ত্রী সুমাইয়া ও অজ্ঞাত একজন মহিলা রয়েছে। বর্তমানে বাড়ির আশপাশ এলাকা থেকে সাধারণ জনগণকে সরিয়ে দেয়া হয়েছে।

জঙ্গি আস্তানা ঘিরে রেখেছে পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট। এ সংবাদ লেখার আগ পর্যন্ত পুলিশ ঢাকা থেকে বোমা নিস্ক্রয় দলের জন্য অপেক্ষা করছিলো।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com