জুলাই ১, ২০১৭
হলি আর্টিজানে নিহত জাকিরের মায়ের দাবি পুলিশের নির্যাতনে আমার ছেলের মৃত্যু হয় (ভিডিও)

ক্রাইমবার্তা রিপোট:জঙ্গিরাও গুলি করে মারেনি। আইনশৃঙ্খলা বাহিনী সন্দেহজনকভাবে ধরে নিয়ে নির্যাতন করে মেরে ফেলছে। গুলশানে হোলি আর্টিজান রেস্তোরাঁয় নিহতদের শ্রদ্ধা জানাতে মো: জাকির হোসেন শাওনের মা মাসুদা বেগম কান্নাজড়িত কণ্ঠে একথা বলেন।

ছেলে হত্যার বিচার দাবি করে মাসুদা বেগম বলেন, পুলিশ আমার ছেলেকে আমার কোলে ফিরিয়ে দিতে পারত। কিন্তু তারা তা করেনি। শুধুমাত্র সন্দেহের জন্য আমার ছেলেকে প্রাণ দিতে হলো। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

আমার ছেলে শাওন জঙ্গি না এবং

রেস্টুরেন্টের সামনে শাওনের ছবি হাতে চিৎকার করে তিনি বলেন, ‘শাওন আর ফিরবে না। ছেলেকে কত কষ্ট করে মানুষ করছি। ছেলে আমার জঙ্গি নয়। তবুও জঙ্গি বানায়া মারা হয়ছে।’
গত বছরের ১ জুলাই রাজধানীর গুলশানে হলি আর্টিজান রেস্তোরাঁয় হামলা চালায় জঙ্গিরা। ওই রাতেই রক্তাক্ত অবস্থায় জাকির হোসেন শাওনকে আটক করে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ পাহারায় শাওনকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক)। এক সপ্তাহ সেখানে চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়।

উল্লেখ, শনিবার সকাল থেকে রাজধানীর গুলশানের ৭৯ নম্বর রোডের এ রেস্তোরাঁয় নিহতদের শ্রদ্ধা জানাতে আসেন বিদেশি কূটনীতিক, উন্নয়ন সংস্থার প্রতিনিধি, নিহতদের পরিবারের স্বজনসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com