বৃহস্পতিবার , ১৬ জুলাই ২০২০

গাজীপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষ ঃ একই পরিবারের দেবর-ভাবী নিহত, আহত ৪ ॥

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে বিয়ের অনুষ্ঠাণে যাওয়ার পথে রবিবার ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দেবর ও ভাবী নিহত হয়েছে। এঘটনায় শিশুসহ একই পরিবারের আরো ৪ জন আহত হয়েছে। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। নিহতরা হলো- নারায়নগঞ্জের রূপগঞ্জ থানার ভোলাব গ্রামের আমাবস্যা রবি দাসের ছেলে সুভাষ রবি দাস (৪৫) এবং নিহতের ভাবী সন্তোষ দাসের স্ত্রী মালতি রবি দাস (৪০)।

17
নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট আল মামুন ও স্থানীয়রা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা এলাকায় এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠাণে যোগ দিতে রবিবার সকালে নারায়নগঞ্জের রূপগঞ্জ হতে দু’ভাই সন্তোষ ও সুভাষ তাদের স্ত্রী ও সন্তানদের নিয়ে সিএনজি চালিত অটোরিকশা যোগে যাচ্ছিলেন। পথে সকাল ৯টার দিকে ঢাকা বাইপাস (গাজীপুর-ভুলতা) সড়কে গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইলের নারায়ণকুল এলাকায় নাগদা ব্রীজের উত্তর পাশে পৌছলে অটো রিকশাটির সঙ্গে বেপরোয়া গতিতে নারায়নগঞ্জগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীসহ অটো রিকশাটি দুমড়ে মুচড়ে ছিটকে পড়ে এবং চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি সড়কের পাশে উল্টে যায়। এঘটনায় সুভাষ ও তার ভাবী মালতি ঘটনাস্থলেই নিহত হয়। এসময় নিহত মালতির স্বামী সন্তোষ ও নিহত সুভাষের স্ত্রী রীনা দাস এবং তাদের পরিবারের দু’শিশু সুশান্ত (৯) ও সুবর্ণা (৩) গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠিয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

 

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

কাশিয়ানীতে করোনায় আ’লীগ নেতাসহ ২ জনের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি:  গোপালগঞ্জের কাশিয়ানীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আওয়ামী লীগ নেতাসহ দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *