জুলাই ২, ২০১৭
গোমাংস বহনের অভিযোগে পিটিয়ে হত্যা: বিজেপি নেতা গ্রেফতার

ক্রাইমবার্তা আন্তর্জাতিক ডেস্ক :ভারতের ঝাড়খন্ডে স্বঘোষিত গো-রক্ষকদের হামলায় এক মুসলিম ব্যবসায়ী নিহতের ঘটনায় ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

মুসলিম ব্যবসায়ী আলিমুদ্দিনকে গোমাংস পরিবহনের অভিযোগ এনে পিটিয়ে হত্যার দায়ে অভিযুক্ত ওই বিজেপি নেতার নাম নিত্যানন্দ মোহন। তিনি রামগড় জেলা বিজেপির গণমাধ্যম বিষয়ক প্রধান।

শনিবার তিনি ছাড়াও সান্তোস সিং নামের আরও একজনকে গ্রেফতার করে পুলিশ। এ নিয়ে হত্যাকাণ্ডের ঘটনায় মোট আটজনকে গ্রেফতার করেছে পুলিশ। খবর ডেকানক্রনিকালের।

এর আগে এ ঘটনায় জড়িত ছোট্টু রানা আদালতের আত্মসমর্পণ করেছেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে রামগড়ের পুলিশ সুপার কৌশল কিশোর জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

এর আগে বৃহস্পতিবার দুপুরে রামগড়ের বাজারটাঁড়ের কাছে ৪০ বছর বয়সী আলিমুদ্দিনকে গোমাংস পরিবহনের অভিযোগে পিটিয়ে হত্যা করা হয়। এর কয়েক ঘণ্টা পূর্বেই ‘গো-ভক্তির নামে মানুষ খুন মেনে নেয়া হবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ঘটনার দিন রামগড়ের চিতরপুর বাজার থেকে মাংস কিনে গ্রামে ফিরছিলেন আলিমুদ্দিন। এসময় শহরের বাজারটাঁড় নামে একটি জায়গায় তার গাড়ির পথরোধ করে কয়েকজন যুবক। গাড়িতে গো-মাংস নিয়ে যাওয়া হচ্ছে বলে অভিযোগ তুলে তারা আলিমুদ্দিনকে মারতে থাকে। এসময় তারা আলিমুদ্দিনের গাড়িতেও ভাংচুর চালায় ও আগুন লাগিয়ে দেয়।

পরে পুলিশ এসে আহত অবস্থায় আলিমুদ্দিনকে উদ্ধার করে প্রথমে রামগড় সদর হাসপাতালে নিয়ে যায়। পরে রাঁচির রিমস হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com