জুলাই ২, ২০১৭
নাটোরে জঙ্গি সন্দেহে আ’লীগ নেতা আটক
নাটোরে জঙ্গি সন্দেহে আ’লীগ নেতা আটক
নাটোরে জঙ্গি সন্দেহে আ’লীগ নেতা আটক নাটোর: নাটোরে জঙ্গি সংশ্লিষ্ঠতার অভিযোগে নাটোর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। শনিবার রাতে তাকে আটক করা হলেও রোববার বেলা ১২ টার দিকে তাকে আটক দেখানো হয়।

আটককৃত নান্নু শেখ নাটোর পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য। বর্তমানে নান্নু শেখকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর আগে শনিবার ভোর রাতে শহরের কানাইখালী ও বড় হরিশপুর এলাকা থেকে নান্নু শেখের স্ত্রী, ছোট ভাই ও ছোট ভাইয়ের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, নাটোর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখের ভাগ্নী জামাই নাটোর নবাব সিরাজ উদ দৌলা সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের শেষবর্ষের ছাত্র ও গুরুদাসপুর উপজেলার জুনাইনগর ফরাবিপাড়া গ্রামের ইয়াহিয়ার ছেলে মাসুদ হাসান সরকারের তালিকা ভুক্ত জঙ্গি সংগঠনের সদস্য। জঙ্গি সদস্য মাসুদ হাসান কিছুদিন পূর্বে কাউন্সিলর নান্নু শেখের বাড়িতে ভাড়া থাকতো। সেই জঙ্গি সদস্য মাসুদ হাসানের বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য শনিবার রাতে কাউন্সিলর নান্নু শেখকে আটক করে পুলিশ। আটকের পর জঙ্গি মাসুদের বিষয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। জঙ্গি সংশ্লিষ্টতার বিষয়ে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ কোন তথ্য পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com