জুলাই ২, ২০১৭
নিজ বাড়ির সামনেই হামলার শিকার রংপুর সিটি মেয়র

ক্রাইমবার্তা রিপোট:রংপুর: আসরের নামাজ পড়ে প্রতিদিনের মতো নিজের বাড়ির সামনে ‘সাজঘর’ নামক ফার্নিচার দোকানে বসার পরপরই এক যুবকের অতর্কিত হামলার শিকার হয়েছেন রংপুর সিটি করপোরেশনের মেয়র সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু। স্থানীয়রা ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে বলে জানা গেছে। ঘটনাস্থলে থাকা স্থানীয় কয়েকজন জানান, মেয়র ঝন্টু তার বাড়ির সামনে প্রতিদিনের মতো সাজঘর ফার্ণিচারে এসে বসেন।

নিজ বাড়ির সামনেই হামলার শিকার রংপুর সিটি মেয়র বসামাত্রই কুকরুল এলাকার একরামুল হকের ছেলে সাদ্দাম হোসেন হঠাৎ এসে তার ফতুয়ার কলার ধরে মারতে থাকেন এবং ফতুয়া ছিঁড়ে ফেলেন। এ ঘটনায় হতভম্ব স্থানীয়রা দ্রুত যুবককে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে যুবককে জিজ্ঞাসাবাদ করছে। সে পরিচয় দিচ্ছে মেয়র তার মামা হন। তবে কেন তার উপর হামলার কোনো জবাব দিচ্ছে না যুবক।

মেয়র সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু জানান, ঘটনাটি উদ্দেশ্যপ্রণোদিত। এর পেছনে কোনো শক্ত চক্র আছে বলে ধারনা করছি। কিছুক্ষণ পরেই তিনি সব জানাবেন বলেও জানান।

এদিকে মেয়রের ওপর তার বাড়ির সামনের হামলার ঘটনায় সবদিকে আতংক ছড়িয়ে পড়েছে।

রংপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ জানান, পুলিশ ঘটনাস্থলে বিষয়টি দেখছেন। ছেলেটিকে জিজ্ঞাসাবাদ চলছে।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com