জুলাই ২, ২০১৭
মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবা-মাকে পিটিয়ে আহত

ক্রাইমবার্তা রিপোট:নাটোর: নাটোরের গুরুদাসপুরে মাদরাসার দুই ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় এক শিক্ষার্থীর বাবা-মা ও চাচাকে পিটিয়ে জখম করেছে বখাটের পরিবারের সদস্যরা। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবা-মাকে পিটিয়ে আহত

এ ঘটনায় এক ভুক্তোভোগীর পরিবার ৪ জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেছেন। এদিকে রাতেই বখাটে রুয়েল মল্লিক ও আতিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার রাতে উপজেলার গারিষাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

শিক্ষার্থীর পরিবার ও স্থানীয়রা জানান, চাঁচকৈড় বালিকা দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী ও গারিসা পাড়ার শফিকুল ইসলামের মেয়ে স্বপ্না খাতুন এবং একই এলাকার রফিকুল ইসলামের মেয়ে রিয়া খাতুনকে মাদরাসায় যাওয়া-আসার পথে উত্যক্ত করে আসছিল প্রতিবেশী জামাল মল্লিকের বখাটে ছেলে রুয়েল মল্লিক ও তার বন্ধু সাহাপুর গ্রামের আতিকুল ইসলাম। বেশ কিছুদিন তাদের বিরক্ত করা সহ্য করে তারা মাদরাসার যাওয়া-আসা করছিল। এক পর্যায়ে বখাটেদের উৎপাত বেড়ে গেলে শিক্ষার্থীরা বিষয়টি তাদের অভিভাবকদের জানায়। শনিবার সন্ধ্যায় শিক্ষার্থীর পরিবারের লোকজন বখাটে রুয়েল মল্লিক ও আতিকুল ইসলামের পরিবারের কাছে অভিযোগ করেন। এতে ক্ষিপ্ত হয়ে রুয়েলের পরিবারের লোকজন তাদের ওপর হামলা করে। হামলায় শিক্ষার্থী স্বপ্না খাতুন বাবা শফিকুল ইসলাম, মা নিলুফা ইয়াসমিন এবং চাচা রেজেকুল ইসলাম আহত হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।yku,

এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভুক্তভোগি এক শিক্ষার্থীর বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের পরই বখাটে রুয়েল মল্লিক ও তার বন্ধু আতিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com