SAMSUNG CAMERA PICTURES

গাজীপুর সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীদের ঈদ পুনর্মিলনী

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতাঃগাজীপুর সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মেয়রের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে নগর ভবনের সভা কক্ষে ওই পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। মেয়র অধ্যাপক এমএ মান্নান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

SAMSUNG CAMERA PICTURES
SAMSUNG CAMERA PICTURES
অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা কে.এম রাহাতুল ইসলাম, প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল বাকী, আঞ্চলিক কর্মকর্তা (জোন-২) মাহবুবা বিলকিস, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জহিরুল ইসলাম, আঞ্চলিক কর্মকর্তা (জোন-৪ ও ৫) মোঃ আবু সাঈদ মোল্লা, কাউন্সিলর মোঃ তানভীর সিদ্দিকী, মিসেস শিরিন আক্তার, মোঃ শহিদুল ইসলাম, মোঃ খায়রুল আলম প্রমুখ।
অনুষ্ঠানে মেয়র অধ্যাপক এম.এ মান্নান বলেন, ২০১৩ সালের ৬ জুলাই গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন হয়েছে। ২০১৫ সালের ১১ ফেব্রুয়ারি আমাকে গ্রেফতার করা হয়। আমি ২৮ মাস কারাগারে ছিলাম। ২ জুলাই প্রায় চার বছর পার হয়ে গেছে। আমি বাকী ১ বছরে গাজীপুর সিটি কর্পোরেশনকে নতুন ভাবে সাজাতে চাই। আমি সকলের সহযোগিতা চাই। তিনি আরো বলেন, গাজীপুর সিটি কর্পোরেশনকে পার্সেন্ট মুক্ত রাখা হবে।
###

 

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।