জুলাই ৩, ২০১৭
ওয়েস্টইন্ডিজের দেয়া ১৯০ রানের টার্গেটেও ভারতের হার

ক্রাইমবার্তা স্পোর্টস ডেস্ক:টার্গেট মাত্র ১৯০ রান। ওয়ানডে ক্রিকেটে দারুণ ফর্মে থাকা ভারতের জন্য এটা কোনো বিষয়ই না। সহজ টার্গেটে খেলতে নেমে দ্রুতই খেলা শেষে জয় নিয়ে মাঠ ছাড়বে টিম ইন্ডিয়া এটাই ছিল সবার ধারণা।

তবে ভারতীয় ব্যাটসম্যানদের মন্থর ব্যাটিং আর ক্যারিবীয় বোলারদের চেষ্টায় এই স্বল্প পুঁজিতেই জয় তুলে নিয়েছেন জেসন হোল্ডাররা। ১১ রানে ম্যাচ হারে ভারত।

রোববার অ্যান্টিগায় চতুর্থ এক দিনের ম্যাচে ক্যারিবিয়ানরা জেতায় সিরিজ এখন ২-১ ব্যবধানে রয়েছে। এই জয়ে ভারতের সিরিজ হাতছাড়া হওয়ার শংকা আর ওয়েস্ট ইন্ডিজের ড্রয়ের সম্ভাবনা দেখা দিয়েছে।

স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে ভারতীয় দুই পেসার উমেশ যাদব (৩) আর হার্দিক পাণ্ডের (৩) দাপটে ক্যারিবীয় ব্যাটসম্যানরা ব্যাকফুটে চলে যায়। ক্যারিবীয় ওপেনার এলভিস লিউস আর কায়িল হোপ সবোর্চ্চ ৩৫ রান করেন।

তাদের ১৮৯-৯-এ থামিয়ে দেয়ার পর পাল্টা ব্যাট করতে নেমে চাপে পড়ে যায় বিরাট কোহলি। অজিঙ্ক রাহানে (৬০) এমএস ধোনি (৫৪) ও পাণ্ডে (২০) কিছুটা লড়াই দেয়ার চেষ্টা করেন।

তবে উইকেট ধরে রেখে খেলতে গিয়ে রাহানে নেন ৯১ বলের সাহায্য আর ধোনি ৫৪ রান করতে খেলেন ফেলেন ১১৪টি বল। এই মন্থর ব্যাটিংয়ের কারণে শেষদিকে গিয়ে চাপে পড়ে টিম ইন্ডিয়া। শেষ ওভারে ভারতের দরকার হয় ১৪ রানের।

কিন্ত ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডারের আগুনে পেসের দাপটে জয় থেকে ১১ রান দূরেই অল আউট হয়ে যায় ধোনিরা।

৫ উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরস্কার জিতলেন ক্যারিবিয়ান অধিনায়ক জেসন হোল্ডার।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com