জুলাই ৩, ২০১৭
কালিয়াকৈরে ট্রাক চাকায় পিষ্ট হয়ে কারখানার কর্মী নিহত

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতা॥ গাজীপুরের কালিয়াকৈরে সোমবার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক কারখানার কর্মী নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ চালকসহ ঘাতক ট্রাকটি আটক করেছে। নিহতের নাম- নাসির উদ্দিন (৩৫)। সে টাঙ্গাইলের গোপালপুর থানার বালুবাড়ি এলাকার আজমত আলীর ছেলে। তিনি ওয়ালটন কারখানার আরএনডি অ্যালুমিনিয়াম সেকশনের সিনিয়র অপারেটর ছিলেন।

100
কোনাবাড়ি-সালনা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি মোহাম্মদ হোসেন সরকার ও নিহতের স্বজনরা জানান, গাজীপুরে কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় ভাড়া বাসায় থেকে নাসির উদ্দিন স্থানীয় ওয়ালটন কারখানায় চাকরি করতেন। তিনি নাইট শিফটের ডিউটি শেষে সোমবার সকালে বাসায় ফিরছিলেন। পথে কারখানার সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পার হওয়ার সময় বেপরোয়াগতিতে কালিয়াকৈরগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নাসির মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এসময় পুলিশ চালকসসহ ঘাতক ট্রাকটিকে আটক করেছে। আটক ট্রাকচালকের নাম আব্দুল মজিদ (২৮)। তিনি নাটোর জেলা সদরের চরতেলবাড়ি এলাকার মোকসেদ আলীর ছেলে।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com