জুলাই ৩, ২০১৭
ফরহাদ মজহারকে অপহরণ দেশপ্রেমিক বুদ্ধিজীবীদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র: জামায়াত

ক্রাইমবার্তা রিপোট:ঢাকা: বিশিষ্ট কবি, কলামিস্ট ও সাংবাদিক ফরহাদ মজহারকে অপহরণ করে নিয়ে যাওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে জামায়াতে ইসলামী।

সোমবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জামায়াতের সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান এ উদ্বেগ প্রকাশ করেন।

ফরহাদ মজহারকে অপহরণ দেশপ্রেমিক বুদ্ধিজীবীদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র: জামায়াত,
বিবৃতিতে ডা. শফিক বলেন, কবি ফরহাদ মজহার এদেশের আপামর জনগণের কাছে এক অতি পরিচিত মুখ। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব, জনস্বার্থ, আইনের শাসন এবং মানবাধিকারের পক্ষে এক সোচ্চার কন্ঠ। তার মত ব্যক্তিকে বাসা থেকে প্রকাশ্য দিবালোকে অপহরণ করে নিয়ে যাওয়ার ঘটনা গা শিহরে উঠার মত একটি ভয়াবহ ঘটনা। এটি দেশের জাগ্রত বিবেক, দেশপ্রেমিক বুদ্ধিজীবীদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের নতুন কোন অধ্যায় কিনা তা নিয়ে জাতিকে ভাবতে হবে।

তিনি বলেন, আমরা অবিলম্বে কবি ফরহাদ মজহারকে দুষ্কৃতিকারীদের হাত থেকে উদ্ধার করে সুস্থ ও অক্ষত অবস্থায় তার পরিবারের নিকট ফিরিয়ে দেওয়ার জন্য অতি জরুরি ভিত্তিতে পদক্ষেপ গ্রহণের জন্য সরকারের প্রতি আহবান জানাচ্ছি। এর কোন ব্যতিক্রম কারো জন্য কোন শুভ পরিণাম বয়ে আনবে না। আমরা দেশপ্রেমিক জনগণকে এ ধরনের জঘন্য কর্মকা-ের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য আন্তরিকভাবে আহবান জানাচ্ছি।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com