জুলাই ৩, ২০১৭
রংপুরে পুলিশের হাতে গ্রেফতার যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত
রংপুরে পুলিশের হাতে গ্রেফতার যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

বন্দুকযুদ্ধে নিহত যুবক সাদ্দামের স্বজনদের আহাজারি। ইনসেটে নিহত যুবক-
রংপুরের মিঠাপুকুর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইদ্রিস আলী (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন।

রোববার গভীর রাতে উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের জয়রামপুর আনোয়ার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইদ্রিস উপজেলার মমিনপুর আবাসন এলাকার সাখাওয়াত হোসেনের ছেলে।

পুলিশের দাবি, ইদ্র্রিস এলাকার চিহ্নিত ছিনতাইকারী। তিনি ডাকাতি ও ছিনতাইসহ ১০ মামলার আসামি। এসময় পুলিশ পরিদর্শকসহ দুই এসআই ও চার কনস্টেবল আহত হয়।

পুলিশ আরও জানায়, ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রংপুর কতোয়ালী থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম জানান, রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বলদীপুকুর অভিরাম নুরপুর এলাকা থেকে ইদ্রিসকে গ্রেফতার করা হয়।

পরে গভীর রাতে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা ইদ্রিসের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় পুলিশ একটি পিস্তল, দুই রাউন্ড গুলি একটি দা, একটি বেকি, দুইটি ছোড়া উদ্ধার করে।

এদিকে এ ঘটনায় পুলিশ পরিদর্শকসহ দুই এসআই ও চার কনস্টেবল আহত হয়। তাদের মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে।

ওসি জানান, নিহত ইদ্র্রিস আন্তঃডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে গাইবান্ধায় পুলিশের অস্ত্র ছিনতাইসহ বিভিন্ন থানায় ডাকাতি ও ছিনতাইয়ের ১০টি মামলা রয়েছে।

নিহত ইদ্রিসের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।যুগান্তর

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com