জুলাই ৪, ২০১৭
পুত্রবধূর পোশাক পরে এলেন মেসির মা!

ক্রাইমবার্তা স্পোর্টস ডেস্ক:সব ভালোয় ভালোয় কেটে গেলেও এক বালতি দুধে এক ফোঁটা চোনা সেই পড়েই গেল। লিওনেল মেসির বিয়েতে। দুই পরিবারের মধ্যে দূরত্ব বজায় রাখার আপ্রাণ চেষ্টা করেছিলেন মেসি।
অনুষ্ঠানের দিন সেভাবে কিছু হয়ওনি। কিন্তু বিতর্ক ঢেকে রাখা যায়নি। আঙুল উঠেছে সেই মেসির মা সেলিয়া মারিয়া কুচ্চিতিনির দিকেই। ঘটনাটা ঠিক কী?

বিয়ের আগে থেকেই অতিথি-অভ্যাগতদের কাছে মেসি পইপই করে বলেছিলেন, সাদা, হালকা ধূসর বা ছাই রঙের কোনো পোশাক পরে না আসতে।

আন্তোনেল্লা রোকুজ্জোর পোশাকের সঙ্গে যাতে কারও পোশাক মিলে না যায়, তাই এ সাবধানবাণী। সকলে সেটা পালনও করেছেন, শুধু সেলিয়া ছাড়া। সেলিয়া এবং মেসির বোন সলের জন্য আলাদা করে ডাকা হয়েছিল ডিজাইনার ক্লদিও কোসানোকে। কোসানো জানিয়েওছিলেন, দু’জনেই কালো রঙের কোনো পোশাক পরবেন।

কিন্তু সেলিয়া সে কথা মানেননি। বিয়ের দিন তাকে দেখা যায় হীরাখচিত একটি সাদা রঙের গাউন পরে আসতে। যার সঙ্গে অনেকটাই মিল ছিল আন্তোনেল্লার পোশাকের। এতেই বেঁধেছে বিতর্ক।

সংবাদমাধ্যমের দাবি, ইচ্ছে করেই এ কাণ্ড করেছেন সেলিয়া। এও জানা গেছে, সেলিয়ার পরিবারের তরফে যতজন নিমন্ত্রণ পেয়েছেন, সে তুলনায় মেসির বাবা জর্জের পরিবারকে নাকি উপেক্ষা করা হয়েছে। ওয়েবসাইট।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com