ফরহাদ মজহারকে অপহরণে সরকারই জড়িত : রিজভী

ক্রাইমবার্তা রিপোট:বিশিষ্ট সমাজচিন্তক ও কবি ফরহাদ মজহারকে অপহরণের পেছনে সরকারই জড়িত বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, কুরবানির ঈদের জন্য সরকার নাটক সিনেমা তৈরি করছে। যার পরিচালক প্রযোজক সরকার নিজেই। তারই অংশ হিসেবে ফরহাদ মজহারকে অপহরণ করার পর যখন দেখেছে দেশের মানুষ জেগে উঠছে তখনই আবার ছেড়ে দিয়েছে।

 

মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে ভাসানী ভবনে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।
ফরহাদ মজহারকে হেনস্থা করা নিয়ে রিজভী বলেন, এটি কিছু নয়, এটি একটি ম্যাসেজ। বিএনপিকে ধ্বংস করার একটি পরিকল্পনা। যারা বিএনপিকে নিয়ে কথা বলে, সরকারের বিরুদ্ধে কথা বলে তাদেরকে হুঁশিয়ারি করছে সরকার। কেউ যদি এমন কর তোমাদের অবস্থাও ফরহাদ মজহারের মত হবে। এসব করে সরকার বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে চায়।
তিনি সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখা যাবে না। বিএনপি নির্বাচনে যাবে তবে সে নির্বাচন শেখ হাসিনার অধীনে নির্বাচনে নয়, সহায়ক সরকারের অধীনে।
আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি ইঙ্গিত দিয়ে রিজীভ বলেন, সরকারের কর্তৃত্বে, নেতৃত্বে কিভাবে মানুষকে গুম, খুন, হত্যা করছে, তারপরও পুলিশের কথা বিশ্বাস করতে হবে? সরকারের কথায় পুলিশ নাটক করে আমরা নয়।
ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানীর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সফু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ প্রমুখ।

 

Facebook Comments
Please follow and like us: