জুলাই ৪, ২০১৭
‘গুম-অপহরণ চালিয়ে দেশটাকে নরক বানানো হয়েছে’

ক্রাইমবার্তা রিপোট:হত্যা, গুম, অপহরণ, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড চালিয়ে দেশটাকে সরকার নরকে রূপান্তরিত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম  আলমগীর।

মঙ্গলবার মুন্সীগঞ্জে দলীয় কার্যালয়সহ নেতা-কর্মীদের বাড়ি-ঘরে হামলা ও মারধরের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।তিনি বলেন, শহর থেকে গ্রাম সর্বত্রই আওয়ামী সন্ত্রাসীদের অস্ত্রের ঝনঝনানীতে দেশবাসী এক ভীতিকর অবস্থার মধ্যে বসবাস করছে। জনকল্যাণ নয়, দাম্ভিকতা ও মিথ্যার ফুলঝুরি দিয়ে জনগণকে বিভ্রান্ত করার পাশাপাশি হত্যা, গুম, অপহরণ, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড চালিয়ে দেশটাকে এখন নরকে রূপান্তরিত করেছে বর্তমান ভোটারবিহীন সরকার।

মির্জা ফখরুল অভিযোগ করেন, আওয়ামী সন্ত্রাসীরা হামলা চালিয়ে মঙ্গলবার সকালে মুন্সীগঞ্জের লৌহজংয়ের মেদেনী মন্ডল ইউনিয়ন বিএনপির কার্যালয়সহ আসবাবপত্র ভেঙ্গে ফেলেছে। এছাড়াও সন্ত্রাসীরা ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম গাউস, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদসহ অঙ্গ সংগঠনের নেতা আল আমিন, লুত্ফর রহমান পাবেল আহমেদ, এরশাদ শিকদার ইমন, মোঃ আলী, শেখ ইব্রাহিমের বাড়ি-ঘরে হামলা চালিয়েছে। ভয়ভীতি প্রদর্শন, এলাকায় বিএনপির রাজনীতি না করার হুমকি এবং পরিবারের সদস্যদের সঙ্গে অশালীন আচরণসহ বিএনপি নেতা সাইদুল ও ছাত্রনেতা রনিকে ব্যাপক মারধর করেছে।

বিএনপি মহাসচিব বলেন, বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করার মহা পরিকল্পনার অংশ হিসেবেই এই হামলা চালানো হয়েছে। বর্তমান শাসকগোষ্ঠী আওয়ামী একচ্ছত্র আধিপত্য বিস্তারে এবং রাষ্ট্রক্ষমতা দীর্ঘস্থায়ী করতে এখন দেশব্যাপী ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এতে করে আবারও প্রমাণীত হলো আওয়ামী লীগ সন্ত্রাসনির্ভর একটি রাজনৈতিক দল। আসলে এই সরকার ক্ষমতা থেকে সরে না দাঁড়ানো পর্যন্ত এদেশের মানুষের হরণকৃত নাগরিক স্বাধীনতা ফিরে আসবে না।

বয়লার বিস্ফোরণে নিহতের ঘটনায় ফখরুলের শোক
এদিকে, উল্লেখিত হামলার নিন্দা জানিয়ে অপর এক বিবৃতি দিয়েছেন বিএনপির কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহা, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, জেলার সভাপতি আব্দুল হাই এবং সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com