জুলাই ৫, ২০১৭
এবার ভারতে নবাবী দেখাবে ‘নবাব’

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:ঈদের আগে শাকিব খানের ছবি ‘নবাব’ এবং কলকাতার জিতের ‘বস-২’ মুক্তি নিয়ে জল কম ঘোলা করা হয়নি। রাজপথেও নেমেছিল এফডিসিতে নবগঠিত চলচ্চিত্র পরিবারের ব্যানারে একদল শিল্পী ও কলাকুশলী। কিন্তু শেষ অব্দি দুটি ছবির মুক্তি ঠেকাতে পারেননি তারা। সময় মতোই মুক্তি পেয়েছে দুটি ছবি।

মুক্তির আগেই ছবি দুটির টেবিল কালেকশন ছিল সাড়ে তিন কোটি টাকারও বেশি।

বিশেষ করে মুক্তি পরবর্তী শাকিব খান অভিনীত ‘নবাব’ ছবিটির জন্য এ আন্দোলন রীতিমতো আশীর্বাদ বয়ে এনেছে।

কারণ আন্দোলনের ফলে এ ছবিটি দর্শক তথা শাকিব ভক্তদের কাছে এতটাই আগ্রহের বস্তু হয়ে দাঁড়ায় যে, টিকিট না পেয়ে প্রেক্ষাগৃহে ভাংচুর করারও খবর পাওয়া গেছে।

ঈদ পরবর্তী কেউ কেউ বলছেন, চলচ্চিত্র পরিবারের ‘নবাব’ ঠেকানোর আন্দোলন-অবরোধই আর্শীবাদ নিয়ে এসেছে ছবিটির জন্য।

মনের অজান্তে কোটি কোটি টাকার প্রচারণা যেন বিনে পয়সাতেই করে দিয়েছেন আন্দোলনকারী শিল্পীরা। যার ফলাফল দেখা যাচ্ছে এখন। শাকিব খানের নবাব সুপার বাম্পার হিট। অন্যদিকে কলকাতার জিত অভিনীত ‘বস-২’ ছবিটি নবাবের ধারে কাছেও নেই।

এদিকে বাংলাদেশের পর এবার ‘নবাব’র নবাবী দেখবে ভারত। ভারতের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ জানিয়েছে, ২৮ জুলাই কলকাতায় মুক্তি পাবে ‘নবাব’ সিনেমা।

মঙ্গলবার এসকে মুভিজ ফেসবুকে তাদের ভেরিফাইড পেজে জানায়, বাংলাদেশে ব্যাপক সফলতার পর এবার ভারতে নবাব মুক্তির দিন ঠিক করা হয়েছে। আগামী ২৮ জুলাই মুক্তি পাবে নবাব।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com