জুলাই ৫, ২০১৭
রাজ্যপালের সঙ্গে বিবাদ নিয়ে রাষ্ট্রপতিকে মমতার চিঠি

ক্রাইমবার্তা ডেস্ক রিপোট:: মমতা বন্দ্যোপাধ্যায় ভারতের পশ্চিমবঙ্গের রাজ্যপাল কেশরী নাথ ত্রিপাঠির সঙ্গে বাদানুবাদের ঘটনা জানিয়ে রাষ্ট্রপতিকে চিঠি দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর অনুলিপি দিয়েছেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে।

পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বাদুরিয়ার রুদ্রপুরের এক যুবকের ফেসবুক পোস্ট করাকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে গন্ডগোল বাধে। শুরু হয় হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ। ওই যুবকের বাড়িঘর ভেঙে জ্বালিয়ে দেয়া হয়। উত্তাল হয়ে ওঠে এই এলাকা ছাড়াও আশপাশের বহু এলাকা। ছড়িয়ে পড়ে নানা গুজব।

রাজ্যপালের সঙ্গে বিবাদ নিয়ে রাষ্ট্রপতিকে মমতার চিঠি

এই ঘটনার পর পশ্চিমবঙ্গের রাজ্যপাল মুখ্যমন্ত্রীকে গত মঙ্গলবার টেলিফোনের মাধ্যমে এলাকায় শান্তি বজায় রাখতে কথা বলেন। তিনি জানতে চান, কেন এ ধরনের ঘটনা ঘটেছে? এই টেলিফোনের কথোপকথনে দুজনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হয়। মমতা দাবি করেন, তাঁকে অপমান করেছেন রাজ্যপাল। এখতিয়ারের বাইরে তিনি নানা কথা শুনিয়েছেন মমতাকে। এতেই ক্ষুব্ধ হন মমতা। এরপরেই মমতা বন্দ্যোপাধ্যায় গতকাল বিকেলে এক সংবাদ সম্মেলন করে একহাত নেন রাজ্যপালকে।

পরে মমতার এ আচরণে বিস্ময় প্রকাশ করে রাজ্যপাল বলেন, তিনি এমন কোনো কথা বলেননি, যাতে মুখ্যমন্ত্রী আঘাত পেতে পারেন। তিনি শুধু এলাকায় শান্তি বজায় রাখার কথা বলেছেন। তিনি মমতার বিরুদ্ধে সাংবিধানিক রীতি ভঙ্গেরও অভিযোগ আনেন।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com