জুলাই ৭, ২০১৭
রাজনৈতিক হয়রানির উদ্দেশ্যে জামায়াত কর্মীদের গ্রেফতার: গোলাম পরওয়ার

প্রেসবিজ্ঞপ্তি: ঢাকা: জামায়াতের নেতাকর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর এবং সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।23

তিনি বলেন, রাজনৈতিকভাবে হয়রানি করার উদ্দেশ্যেই গাইবান্ধা জেলা জামায়াতের নায়েবে আমীর জনাব আবদুল ওয়ারেস, ফেনী জেলার সোনাগাজি উপজেলা জামায়াতের আমীর মাওলানা মোঃ মোস্তফা ও সাঘাটা উপজেলা জামায়াতের সেক্রেটারী জনাব ইনামুল হকসহ ১৮ জন নেতা-কর্মীকে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে।

শুক্রবার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার অন্যায়ভাবে ক্ষমতায় টিকে থাকার জন্য অব্যাহতভাবে জামায়াতের নেতা-কর্মীদের গ্রেফতার করছে। জামায়াতসহ বিরোধী দলের নেতা-কর্মীদের গ্রেফতার, গুম ও হত্যা করার মধ্যমে তারা ক্ষমতাসীন কর্তৃত্ববাদী সরকারের ফ্যাসিবাদী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত করছে। তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, সরকারের এই ফ্যাসিবাদী কর্মকা-ের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

তিনি বক্তৃতার একপর্যায়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে গাইবান্ধা জেলা জামায়াতের নায়েবে আমীর জনাব আবদুল ওয়ারেসসহ সারাদেশে জামায়াতে ইসলামীর গ্রেফতারকৃত সকল নেতাকর্মীকে অবিলম্বে মুক্তির আহ্বান করেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com