জুলাই ৭, ২০১৭
রাজাপুরে কর্মী সভায় এমপি হারুন দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোটের বিকল্প নেই, শেখ হাসিনা সরকারের অধীনেই আগামী নির্বাচনে আসতে হবে বিএনপিকে

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিunnamed (13)
ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের সাংসদ বিএইচ হারুন বলেছেন, দেশের চলমান উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে নৌকায় ভোটের বিকল্প নেই। আগামী নির্বাচনের জন্য আ’লীগ প্রস্তুত, এজন্য জননেত্রী শেখ হাসিনা সকল নেতাকর্মীদেরকে আ’লীগের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে মানুষের মন জয় করে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে অনুপ্রাণীত করে বিপুলভোটের মাধ্যমে আ’লীগকে জয়ী করে আবার সরকার গঠণ করবে। নির্বাচনের পূর্বে দক্ষিনাঞ্চলের মানুষ পদ্মাসেতু দিয়ে যাতায়াত করবে উল্লেখ্য করে এমপি হারুন আরও বলেন, দেশের প্রত্যন্ত এলাকায়ও স্কুল, মাদ্রাসা, কলেজ প্রতিষ্ঠা এবং রাস্তাঘাট, ব্রীজ কলভার্ট নির্মাণসহ সকল ক্ষেত্রে উন্নয়ন করে বিশে^র দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন জননেত্রী শেখ হাসিনা। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, শেখ হাসিনা সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে এবং তাদের সেই নির্বাচনেই আসতে হবে, এর কোন বিকল্প নেই। কারন তারা নয়াপল্টনে বিভিন্ন সময় নানা আন্দোলন কর্মসূচির ঘোষণা দিলেও তৃনমূল পর্যায়ে আন্দোলনের কোন প্রভাব নেই। শুক্রবার বিকেলে অডিটোরিয়ামে উপজেলা আ’লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি এসব মন্তব্য করেন। উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন অ্যাড. সঞ্জীব কুমার বিশ^াস, অ্যাড.খায়রুল আলম সরফরাজ, নাসরিন সুলতানা মুন্নি, আফরোজা আক্তার লাইজু, নুরুল ইসলাম খলিফা, ফখরুল ইসলাম খান, মোস্তফা কামাল সিকদার, আব্দুল মালেক, নাজনীন পাখি, জুলফিকার আলী, রফিকুল ইসলাম জুয়েল, রফিকুল ইসলাম খসরু, সিরাজুল ইসলাম দুলাল, আলমগীর খান, ফারুক ক্বারী, মাসুম বিল্লাহ রনি বিশ^াস, দেলোয়ার খলিফা প্রমুখ।

রাজাপুরে জমি সংক্রান্ত বিরোধে বৃদ্ধ ও তার স্ত্রীকে মারধর
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরের পূর্ব ইন্দ্রপাশা গ্রামে পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের গতকাল সকালে নুরুল ইসলাম খান (৬৫) ও তার স্ত্রী মাদেজা বেগমকে (৪৫) মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতরা রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় সন্ধ্যায় মাদেজা বেগম রাজাপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে জানা গেছে, স্থানীয় প্রতিপক্ষ ইউসুফ হাওলাদার ও তার স্বজনদের সাথে দীর্ঘদিন ধরে নুরুল ইসলামের বসতবাড়ির জমি নিয়ে বিরোধ ও পূর্ব শত্রুতার ঘটনায় আদালতে মামলা চলছে। এসব বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন তাদের বাড়ি গিয়ে লাঠিসোটা ও ইট দিয়ে মারধর করে বৃদ্ধের মাথা থেতলে দেয়। পুলিশ জানান, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

রাজাপুরে সংবাদ প্রকাশের পর স্কুলের মেরামত কাজ শুরু
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরের ১১২ নং চর পালট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জরার্জিন ভবনসহ নানা সমস্যা নিয়ে সংবাদ প্রকাশের পর বিদ্যালয়ের মেরামত কাজ শুরু করেছে ওই স্কুলের প্রধান শিক্ষকা নাসরিন আক্তার। শুক্রবার খোজ নিয়ে জানা গেছে, ওই বিদ্যালয়ের উন্নয়নমূলক কর্মকান্ডের (স্লিপ) জন্য দুই বারে ৮০ হাজার ও স্কুল মেরামতের জন্য ১ লাখ ২০ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়। কিন্তু রোজায় স্কুল বন্ধ থাকা, মিস্ত্রী না পাওয়া এবং বিদ্যুতের লোকজন ওই স্কুলে অবস্থান করায় বরাদ্দকৃত অর্থের কাজ শুরুতে বিলম্ব হচ্ছিল। এ নিয়ে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে শুক্রবার সকাল থেকেই বরাদ্দ অনুয়ায়ী অসবাবপত্র ক্রয়, ভবনের বিভিন্ন স্থান মেরামতনসহ সকল কাজ শুরু করা হয়েছে। তিনি সঠিকভাবে নিয়মিত স্কুলে পাঠদানসহ সকল কার্যক্রম পরিচালনা করছেন দাবি করে স্কুলের প্রধান শিক্ষিকা নাসিমা আক্তার শুক্রবার দুপুরে জানান, ইতোমধ্যে বরাদ্দ অনুযায়ী কাজ শুরু করা হয়েছে, বিষখালি নদী তীরে হওয়ায় বর্ষা ও জোয়ারের পানিতে স্কুলের আসবাবপত্র ক্ষতিগ্রস্থ হচ্ছে। এছাড়া সঠিকভাবে স্কুল পরিচালনা করায় একটি মহল তাকে নিয়ে চক্রান্ত করছে। উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান জানান, ওই স্কুলে নানা সমস্যার কথা শুনে পরিদর্শনে যাওয়ায় বরাদ্দ অনুযায়ী মেরামত ও উন্নয়ন কাজ শুরু হয়েছে, এভাবে বিভিন্ন স্কুলের বরাদ্দ সঠিকভাবে বাস্তবায়ন করতে পর্যায়ক্রমে পরিদর্শন করা হবে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com