জুলাই ৭, ২০১৭
রায়পুর পেট্রোল পাম্পে আগুন কোটি টাকার ক্ষতি

আলমগীর হোসেন লক্ষ্মীপুর থেকে : unnamed (10)লক্ষ্মীপুর রায়পুর উপজেলা বাস টার্মিনাল এলাকায় আবদুল মতিন ট্রেডার্স নামে একটি পেট্রোল পাম্পে ভয়াবহ আগুন । এতে একটি তেলবাহী ট্যাঙ্ক লরি, পাকিং করে রাখা ২ টি ট্রাক, একটি প্রাইভেট কার ও মোটরসাইকেল পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে কোটি টাকার টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থরা।
পেট্রোল পাম্পের মালিক মো: রাজু জানান, ঘটনার সময় হঠাৎ করে পাম্পে থাকা তেলবাহী ট্যাঙ্গ লরিতে( তেলের ভাউচার) আগুন ধরে। তা মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে তেলের মেশিন,অফিস কক্ষ, পার্কিং করা ট্রাক, প্রাইভেটকার ,মোটরসাইকেল পুড়ে যায়।
এ ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে। খবর পেয়ে রায়পুর পৌর মেয়র ইসমাইল হোসেন খোকন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শিল্পী রাণী রায়সহ প্রশাসনিক কর্মকর্তারা ঘটনারস্থলে পরিদর্শন করেন।
লক্ষ্মীপুর ফায়ার সাভির্স স্টেশনের উপ-সহকারী পরিচালক ফরিদ আহম্মেদ চৌধুরী বলেন ,খবর পেয়ে ফায়ার সাভিসের ৪ টি ইউনিট ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। মোমবাতি বা সিগারেটের আগুন থেকে ঘটনার সূত্রপাত হইতে পারে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com