জুলাই ৮, ২০১৭
‘স্ত্রীকে এসএমএস দেওয়ার প্রতিবাদ’, যুবককে কুপিয়ে হত্যা

ক্রাইমবার্তা রিপোট:খুলনা প্রতিনিধি : স্ত্রীকে আপত্তিকর এসএমএস দেওয়ার প্রতিবাদ করায়’ খুলনা নগরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে কয়েকজন যুবক।

প্রমীলা ক্রিকেটারকে ‘হয়রানি’: আন্দোলনকারীর বিরুদ্ধে মামলা সোনাডাঙ্গা থানাধীন বসুপাড়া আজাদ লন্ড্রি মোড়ে শুক্রবার রাতে এ হামলা হয় বলে পুলিশ জানিয়েছে।

নিহত খান হারুন অর রশীদ সুমন (৩৫) নগরীর পশ্চিম বানিয়াখামার এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকতেন। তিনি মৃত খান আবু হাসানের ছেলে।

হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে সেলিম শেখ (৩১), তার শ্যালক রাসেল (২৫) ও রাজু হাওলাদারকে (২৮) পুলিশ গ্রেপ্তার করেছে।

সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল হক জানান, সেলিমের স্ত্রীর মোবাইল ফোনে একটি আপত্তিকর এসএমএস দেয় সুমন। শুক্রবার রাত ১২টার দিকে সবাই মিলে আজাদ লন্ড্রি মোড়ে আড্ডা দিচ্ছিলেন।

এ সময় আপত্তিকর এসএমএস-এর বিষয়টি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে সেলিম, রাজু ও রাসেলসহ আরও ৬/৭ জন ধারালো অস্ত্র দিয়ে সুমনকে কুপিয়ে গুরুতর জখম করেন।

ওসি বলেন, ঘটনাটি স্থানীয় এক রিকশাচালক দেখে সুমনের ছোট ভাই ব্যাংক কর্মকর্তা খান জাহিরুল রশীদকে খবর দেন। জাহিরুল দ্রুত সুমনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সুমন মারা যান।সুমনের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে জানান ওসি।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com