জুলাই ৯, ২০১৭
আ’লীগ সন্ত্রাস করে ক্ষমতায় টিকে থাকতে চায়: মির্জা ফখরুল

ক্রাইমবার্তা রিপোট:আওয়ামী লীগ সন্ত্রাস করে ক্ষমতায় টিকে থাকতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
তিনি বলেন, সন্ত্রাস করেই আওয়ামী লীগ ক্ষমতায় টিকে থাকতে চায়। তারা অবৈধভাবে ক্ষমতা দখল করে। সে জন্য আজকে বন্দুক ও পিস্তল দিয়ে ক্ষমতায় টিকে আছে।

রোববার দুপুরে রাজধানীর নয়াপল্টনস্থ ভাসানী ভবনে নগর বিএনপির (দক্ষিণ) উদ্যোগে সদস্য সংগ্রহ কার্যক্রম-২০১৭ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, দেশের মানুষ পরিবর্তন চায়। এই সরকার মানুষের জীবনকে দুঃসহ ও অসহনীয় করে তুলেছে। দেশের মানুষ বর্তমান সরকার সরিয়ে অতীতে যারা মানুষের আস্থা অর্জন করেছিল সেই বিএনপিকে রাষ্ট্রপরিচালনার দায়িত্বে দেখতে চায়। খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়।

নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করার বিষয়ে তিনি বলেন, নির্বাচন হতে হবে। বিএনপিও নির্বাচন চায়। তবে সেই নির্বাচনের জন্য নির্বাচনী পরিবেশ তৈরি করতে হবে। নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে হবে।

বিএনপিকে আদালতের বারান্দায় কিংবা জেলে রেখে কোনো নির্বাচন হবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেন তিনি।

অনুষ্ঠানে আবুল হোসেন ঢালী, হাজী মো. শেখ জামাল, শ্রী আকাশ বর্মন, মমতাজ বেগম বেবী, মো. কামরুজ্জামান, শ্রীমতি পলিমিত্র প্রমুখ ১০ টাকা চাঁদা রসিদ কেটে বিএনপির সদস্যপদ সংগ্রহ করেন।

আয়োজক সংগঠনের সভাপতি ও বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, মহানগর বিএনপি (দক্ষিণ) নেতা শামসুল হুদা, রমেশ দত্ত, তানভীর আহমেদ রবিন বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্ব পালন করেন ঢাকা মহানগর বিএনপি (দক্ষিণ) সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com