জুলাই ৯, ২০১৭
মধ্যবর্তী নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছেন হিলারি ক্লিনটন

ক্রাইমবার্তা আন্তর্জাতিক ডেস্ক :আগামী বছর যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচন। সেই নির্বাচনে দলের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে চান সাবেক ফাস্ট লেডি ও পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন। তবে এখনো স্পষ্ট না তিনি কি ধরনের ভূমিকা রাখতে যাচ্ছেন।

ইতিমধ্যে হিলারি তার দল ডেমোক্রেটিক পার্টির ২০১৮ সালের প্রেসিডেন্ট প্রার্থীদের জন্য তহবিল বৃদ্ধি করার জন্য প্যান আফ্রিকানিস্ট কংগ্রেস (পিএসি) নামের একটি তহবিল গঠনের ঘোষণা দিয়েছেন। দলকে সহায়তা করতে তিনি প্রস্তুত বলেও জানিয়েছেন।

গত প্রেসিডেন্ট নির্বাচনে হিলারি ক্লিনটন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিপাবলিকান ডোনাল্ড ট্রাম্প থেকে হাউস ডিস্ট্রিকে বেশি ভোট পেয়ে নির্বাচিত হন। ২৪টি মধ্যে ২৩টি ডিস্ট্রিকে রিপাবলিকান ভোটাররাও নিজের দল রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের চেয়ে হিলারিকে বেশি পছন্দ করে ভোট দিয়েছেন।

হোয়াইট হাউসে যাওয়ার জন্য তারা ট্রাম্পের চেয়ে হিলারিকে বেছে নিয়েছেন। তবে পাবলিক ভোটের চেয়ে ইলেকট্রোরলা ভোট বেশি পেয়ে প্রেসিডেন্ট নির্বাচিত হন। রিপাবলিকান ধনকুবের ডোনাল্ড ট্রাম্প। তাই নিজের দলের যাতে আগামী নির্বাচনে আর এমনটা না হয় সেই জন্য তিনি দলের জন্য কাজ করছেন। দ্য হিল

 

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com