জুলাই ৯, ২০১৭
সাতক্ষীরায় মাদকে বাধা দেওয়ায়, স্ত্রীকে বেঁধে কোপালো স্বামী

মাদক গ্রহনে বাধা দিয়েছিলেন স্ত্রী। আর এ কারণেই  দরজা বন্ধ করে স্ত্রী রওশন আরাকে  শাড়িতে বেঁধে ধারালো দা দিয়ে নৃশংসভাবে কুপিয়ে পালিয়ে গেছে স্বামী গোলাম রসুল। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উন্নত  চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়েছে।
শনিবার রাতে এ ঘটনা ঘটে সাতক্ষীরা সদর উপজেলার কুশখালি গ্রামে। গোলাম রসুল ওই গ্রামের ইয়াসিন আলির ছেলে।
কুশখালি ইউপি সদস্য লিয়াকত হোসেন বাবু জানান গোলাম রসুল দীর্ঘদিন ধরে ফেনসিডিল ও ইয়াবা খায়। এ নিয়ে স্ত্রী রওশন আরার সাথে বিরোধ চলছিল। তিনি জানান শনিবার রাতে সে ঘরে বসে আবারও মাদক খাচ্ছিল। এতে বাধ সাধেন রওশন। এতেই  ক্ষিপ্ত হয়ে ঘরের দরজা জানালা বন্ধ করে  স্ত্রীকে তার শাড়িতে পেচিয়ে বেঁধে ফেলে গোলাম রসুল। এরপরই সে তাকে ধারালো দা দিয়ে নৃশংসভাবে কোপাতে থাকে। রওশনের চিৎকারে প্রতিবেশিরা ছুটে এলে ধারালো দা হাতে নিয়ে পালিয়ে যায় যায় গোলাম রসুল। এ সময় সে তার মেয়েকেও কোপানের জন্য তাড়া করে। প্রতিবেশিরা রওশন আরাকে উদ্ধার করেন।
লিয়াকত বাবু আরও জানান রওশনারাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। ডাক্তাররা তাকে খুলনায় রেফার করেন । খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাতেই তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আশংকাজনক।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহমেদ জানান কেউ লিখিত অভিযোগ না দিলেও ঘটনাটি তিনি শুনেছেন। অভিযোগ পেলেই আইনি ব্যবস্থা নেওয়া হবে ।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com