হাসপাতাল থেকে শিশু চুরির অভিযোগে আ.লীগ নেত্রী আটক

ক্রাইমবার্তা রিপোট:যশোর: যশোরে একদিন বয়সী শিশু চুরির অভিযোগে মমতাজ পারভীন নামে এক মহিলা আওয়ামী লীগ নেত্রীকে আটক করেছে পুলিশ।

রোববার ঘটনাটি ঘটেছে যশোর আড়াইশ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের লেবার ওয়ার্ডে।

হাসপাতাল থেকে শিশু চুরির অভিযোগে আ.লীগ নেত্রী আটক,

চুরি হওয়া শিশুটির দাদি সখিনা বেগম জানান, রোববার বেলা ১১টার দিকে তারা শিশুটিকে নিয়ে হাসপাতালের লেবার ওয়ার্ডে অবস্থান করছিলেন। ওই সময় অজ্ঞাত এক নারী শিশুটিকে কোলে নিতে চাইলে তিনি বাধা দেন। শিশুটিকে আদর করার সময় সে আশপাশে সিট ফাঁকা আছে কি না দেখে আসার কথা বলে পালিয়ে যায়। পরমুহূর্তে  তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

শিশু চুরির বিষয়টি জানাজানি হলে ঘটনাস্থলে আসেন কোতয়ালি থানার এসআই সুকুমার কুন্ডু।

তিনি জানান, হাসপাতালে এসে জানতে পারেন শিশু চুরির ঘটনায় সেখানে উপস্থিত লোকজন মমতাজ পারভীন নামে এক নারীকে আটক করেছেন। তিনি তাকে থানায় নিয়ে গেছেন। তদন্তে সম্পৃক্ততা পাওয়া গেলে সংশ্লিষ্ট আইনে তার বিরুদ্ধে মামলা করা হবে। তিনি জানান, ‘শিশুটিকে উদ্ধারে পুলিশি অভিযান চলছে।’

চুরি হওয়া শিশুর মা রূপালি জানান, তিনি তার বাচ্চাটিকে নিয়ে বুকের দুখ খাওয়াচ্ছিলেন। এ সময় এক নারী এসে তার সঙ্গে আলাপ শুরু করে। এক পর্যায়ে বাচ্চাটিকে কোলে নিতে পীড়াপীড়ি করে ওই নারী। বাচ্চাটিকে অজ্ঞাত ওই নারীর কোলে দেওয়ার অল্প সময়ের মধ্যে সে ভিড়ের মধ্যে উধাও হয়ে যায়। পরে অনেক খুঁজেও তাকে আর পাওয়া যায়নি।

এদিকে, অভিযুক্ত মমতাজ সাংবাদিকদের বলেন, ‘আমি জেলা মহিলা আওয়ামী লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এবং শুকতারা নামে একটি সমিতির সভাপতি। আমি আমার স্বামীর অসুস্থতার জন্যে হাসপাতালে এসেছিলাম। মহিলার কান্নাকাটি শুনে আমি শিশুটিকে খুঁজতে গেটের দিকে যাওয়ার পরামর্শ দিই। কিন্তু লোকজন আমাকে বিনা কারণে দোষী সাব্যস্ত করছে।’

জানতে চাইলে লেবার ওয়ার্ডে দায়িত্বরত ডাক্তার রবিউল ইসলাম বলেন, ‘শিশু চুরির ঘটনা শুনে ঘটনাস্থলে পৌঁছে পুলিশকে ফোন করি।’ হারিয়ে যাওয়া শিশুটি যশোর সদর উপজেলার রূপদিয়ার সাইদুল-রূপালি দম্পতির প্রথম সন্তান।

 

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।