জুলাই ১০, ২০১৭
আপনি কি শাহরুখ ‘স্পাইডারম্যান’ খানকে দেখেছেন?

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:: বলিউডের বাদশা। বাদশাহী তাঁর মেজাজও।ছবির প্রথম মিনি ট্রেলর রিলিজের পরই একটি ভিডিও প্রকাশ করে শাহরুখ প্রতিশ্রুতি দিয়েছিলেন, দেশের যে শহরে সবচেয়ে বেশি ‘সেজল’ নামের মেয়েরা রয়েছেন, তাঁদের সঙ্গে দেখা করেই ছবির প্রথম গান রিলিজ করবেন তিনি। যেমন কথা, তেমনই কাজ। কয়েকদিন আগেই আমদাবাদে হাজার হাজার ‘সেজল’-দের সঙ্গে দেখা করে ছবির প্রচার সারেন শাহরুখ।

আপনি কি শাহরুখ ‘স্পাইডারম্যান’ খানকে দেখেছেন?

কিন্তু এবার কিঙ্গ খান যা করলেন, তা দেখলে আপনি হাঁ হতে বাধ্য।সম্প্রতি ছবির পরিচালক ইমতিয়াজ আলি তাঁর ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি বাসের হ্যান্ডেল ধরে ঝুলে রয়েছেন শাহরুখ। আবার বলছেন, তিনি নাকি ‘স্পাইডারম্যান’!

নতুন ছবির প্রচার করা, সত্যি তাঁর কাছ থেকেই শেখা উচিত। অনুষ্কার সঙ্গে তাঁর আগামী ছবি ‘জব হ্যারি মেট সেজল’ ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়েছে। ছবির মিনি ট্রেলরগুলিতে শাহরুখের মুখে শোনা গিয়েছে তিনি নাকি ‘চরিত্রহীন’। ছবিতে ‘হরিন্দর সিংহ নেহরা’ আসলে কেমন হবেন, তা জানতে ফ্যানেরাও খুবই আগ্রহী।সম্প্রতি ভারতে মুক্তি পেয়েছে বিশ্বের অন্যতম ‘ফেভারিট’ মার্কিন সুপারহিরোর ছবি ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’। তাই নিজের ছবির প্রচারে এবার ‘স্পাইডারম্যান’-কেই কাজে লাগালেন শাহরুখ। ভিডিওটির নীচে যদিও লেখা রয়েছে, ‘জব হ্যারি মেট স্পাইডারম্যান’। শাহরুখের ফ্যানেদের প্রশ্ন, তাহলে কি ‘সেজল’-ই আসলে ‘স্পাইডারম্যান’?

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com