জুলাই ১০, ২০১৭
তালায় চুরির অপরাধে ২ ব্যক্তিকে ৩মাসে জেল-তালার রাস্তায় গাড়ীতে ডাকাতী ২লক্ষাধিক টাকা লুট

ক্রাইমবার্তা রিপোট:আকবর হোসেন,তালা: তালা উপজেলায় ০৮ জুলাই উপজেলা চেয়ারম্যান ঘোষ সনদ কুমারের বাড়ী হতে সাইকেল চুরির অপরাধে তালা উপজেলার বারাত মির্জাপুরের মো: করিম সরদার এর পুত্র মো: নজরুল ইসলাম(২৮) এবং যশোর কেশবপুর পুরের গৌরি ঘোনা এলাকার হানিফ সরদারের পুত্র বাবু সরদার(২৯)কে ভ্রাম্যমান আদালত কর্তৃক প্রত্যেককে ৩ মাসের জেল প্রদান করা হয় । উক্ত সাজা প্রদান করেন তালা উপজেলার নির্বাহী অফিসার্স ও নির্বাহী ম্যাজিষ্টেট মো: ফরিদ হোসেন । উল্লেখ্য যে,সিসি টিভির ক্যামেরার ফুটেজ মাধ্যমে চোর সনাক্ত করে তালা থানা পুলিশ তাদেরকে আটক করে ।

9

তালার রাস্তায় গাড়ীতে ডাকাতী ২লক্ষাধিক টাকা লুট
আকবর হোসেন,তালা: তালা উপজেলায় ১০ জুলাই সোমবার রাত্র ৩টার সময় তেতুলিয়া আবুজাফর সেকেন্দার মেলার স্থান হতে ২০০গজ দক্ষিনে দুরত্বে রাস্তায় পাটের বোঝা ফেলে ৮টি গাড়ীতে ডাকাতী হয়েছে । এ সময় ডাকাতদল ২লক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছে ।
ভুুক্তভুগী তালা চর গ্রামের মুত ইনছাপ আলীর পুত্র মো: হুমায়ুন কবির জানায়, গতকাল রাত্রে আমরা তালার উদ্দেশে আসার সময় ৪/৫ জনের একদল ডাকাত তেতুলিয়া আবুজাফর সেকেন্দার মেলার স্থান হতে ২০০গজ দক্ষিনে দুরত্বে পাটের বোঝা ফেলে আমাদের গাড়ীর গতিরোধ করে সাথে আরও ৭টি গাড়ী মোট ৮টি গাড়ীতে তারা ডাকাতী করে । এ সময় ডাকাতদল গাড়ীতে থাকা লোকদের কাছ থেকে ১৪ টি মোবাইল সেট এবং ২ লক্ষাধিক টাকা লুট করে নিয়ে যায় । ডাকাতীর সংবাদ পেয়ে জাতপুর ক্যাম্পের এ এস আই দরবেশের ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ডাকাতীর স্থানে পৌছালে পুলিশের অবস্থান টের পেয়ে ডাকাতদল দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে ।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com