সোমবার , ১৩ জুলাই ২০২০

দাগনভূঞায় শ্রেণিকক্ষে শিশু স্কুলছাত্রী ধর্ষিত

ক্রাইমবার্তা রিপোট:ফেনীর দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের খুশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে আটকে রেখে ৪র্থ শ্রেণীর এক ছাত্রীকে (১০) ধর্ষণের ঘটনা ঘটেছে। রোববার শিশুটিকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 

 

স্থানীয়রা জানায়, ওই শিক্ষার্থী রোববার মধ্যাহ্ন বিরতির সময় পার্শ্ববর্তী বাড়িতে যায়। এসময় স্কুল ছুটি হয়ে গেলে শ্রেণিকক্ষে রেখে যাওয়া ব্যাগ নিতে তার ৩য় শ্রেণিতে পড়ুয়া বোনকে নিয়ে বিকাল ৪টার দিকে স্কুলে আসে। এ সময় জনৈক বখাটে তার দুই সহযোগীকে দিয়ে বোনকে পার্শ্ববর্তী কক্ষে আটকে রেখে শিশুটিকে ধর্ষণ করে। ওই সময় অঝোর ধারায় বৃষ্টি হওয়ায় ওদের শোরচিৎকার বাইরে শোনা যায়নি। একপর্যায়ে বখাটেরা চলে গেলে তারা দুই বোন বাড়ি ফিরে আসে।

প্রধান শিক্ষক আবদুল করিম জানান, রোববার তিনি ছুটিতে ছিলেন। ঘটনাটি জেনে তিনি শিশুটির বাড়ি ছুটে যান। তাকে মুমুর্ষ অবস্থায় ফেনী সদর হাসপাতালে নিয়ে আসেন।

ইউপি সদস্য মো: আলমগীর ঘটনাটি শুনেছেন বলে জানান। তবে ওই সময় তিনি এলাকার বাইরে ছিলেন।

দাগনভূঞা থানার ওসি আবুল কালাম আজাদ জানান, ঘটনাটি শুনে তিনি শিশুটিকে দেখতে সদর হাসপাতালে যান। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। ইতিমধ্যে ঘটনায় জড়িতদের সনাক্ত করা হয়েছে। রাতেই নির্যাতিতা শিশুর চাচা ইয়াছিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

ফেনী আধুনিক সদর হাসপাতালের আরএমও ডা. অসিম কুমার সাহা জানান, ভর্তির পর শিশুটির স্বাস্থ্য পরীক্ষায় ধর্ষণের আলামত মিলেছে।

 

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

যশোরের সিভিল সার্জন করোনায় আক্রান্ত

সজীবুর রহমানঃ (যবিপ্রবি) ক্রাইমবার্তা রিপোটঃ রোববার (১২ জুলাই) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জেনোম সেন্টারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *