জুলাই ১৩, ২০১৭
পুতিন চাননি আমি নির্বাচনে জয়ী হই: ট্রাম্প

ক্রাইমবার্তা আন্তর্জাতিক ডেস্ক :রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে ভালো জমেছিল বলে মন্তব্য করেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। জার্মানির হামবুর্গে জি ২০ সম্মেলনের পর ক্রিশ্চান ব্রডকাস্টিং নেটওয়ার্ককে দেওয়া সাক্ষাৎকারে এ কথা বলেন ট্রাম্প।

বিবিসির খবরে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপ করার অভিযোগ উড়িয়ে দিয়েছেন ট্রাম্প। উল্টো তিনি বলেছেন, তিনি নিশ্চিত পুতিন হোয়াইট হাউসে বসার জন্য হিলারি ক্লিনটনকেই বেশি উপযুক্ত ভেবেছিলেন।
এর কারণ জানতে চাইলে ট্রাম্প বলেন, হিলারি জিতে গেলে আমাদের সেনাবাহিনী ধ্বংস হয়ে যেত। আমাদের কর্মক্ষমতাও কমে যেত। এসব কারণে পুতিন চাননি আমি নির্বাচনে জয়ী হই।
ট্রাম্পকে জেতাতে রাশিয়ার সহায়তার অভিযোগের বিষয়ে এখনো তদন্ত চলছে। ট্রাম্প বরাবরই এই অভিযোগ অস্বীকার করে আসছেন। রাশিয়াও নির্বাচনে কোনো ধরনের হস্তক্ষেপ করার অভিযোগ অস্বীকার করে আসছে।
পুতিনের সঙ্গে বৈঠকে ট্রাম্প বিষয়টি নিয়ে আলোচনা করেন। তিনি বলেন, ‘লোকেরা বলে আমাদের একসঙ্গে চলার দরকার নেই। কারা এসব বলে? আমি মনে করি আমরা খুব ভালোভাবে চলছি। আমরা শক্তিধর। এ কারণেই তাঁরা এমন বলে।’
সিরিয়ার দক্ষিণ পশ্চিমাঞ্চলে সাম্প্রতিক যুদ্ধবিরতির কথা উল্লেখ করে ট্রাম্প বলেন, পুতিনের সঙ্গে সহযোগিতার সম্পর্ক কীভাবে কার্যকর হচ্ছে এটি তার প্রমাণ।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com