বিয়ে করে ৪ বছরে বাচ্চার মা হতে পারতাম: ক্যাট

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:দীর্ঘ চার বছর প্রতীক্ষার পর অবশেষে অনুরাগ বসুর সিনেমা ‘জগ্গা জাসুস’ মুক্তি পেতে যাচ্ছে। আর এই দীর্ঘ সময় ধরেই শ্রম দিতে হয়েছে অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে।
দীর্ঘ প্রতীক্ষার অবসানে এক ফ্রেমে আবারো দেখা যাবে রণবীর কাপুর আর ক্যাটরিনা কাইফকে। তবে, সে জন্য অপেক্ষা করতে হল সাত বছর। আর তাই সিনেমাটি এই দীর্ঘ সময় তার কাজের পাশাপাশি আগ্রহের আরও একটা কারণ; রণবীর-ক্যাটরিনা জুটি ও তাদের নতুন করে গড়ে উঠা ‘বন্ধুত্ব’।
সিনেমায় কী করেছিলেন ক্যাটরিনা?

তার ভায়ায়, ‘আসলে চার বছরে আমরা কোনও দিন নিছক বসে থাকিনি। সব সময় কাজ নিয়ে ব্যস্ত থেকেছি। মনের মধ্যে একটা ধারণা প্রবল ছিল যে, ‘জগ্গা জাসুস’ একটা খুব ভালো সিনেমায় পরিণত হবে।’    ক্যাট বলেন, সিনেমার সঙ্গে যারা যুক্ত ছিলেন, তাদের সবাই খুব আন্তরিকভাবে কাজ করেছেন। আর সেটাই ছিল আমাদের ‘ড্রাইভিং ফোর্স’।
আর এ সময় খানিকটা হেসেই ভারতের আনন্দবাজারের ‘আনন্দ প্লাস’কে ক্যাট বলেন, ‘এই চার বছরে আমি তো বিয়ে করে বাচ্চার মা-ও হয়ে যেতে পারতাম। কিন্তু পরিচালকের বিশ্বাস আমার কাছে অনেক বড় সম্বল ছিল।’
সেই সাক্ষাৎকারে তিনি সাংবাদিকদেরও উপদেশ দিয়ে বলেন, ‘সাক্ষাৎকার নিতে যাওয়ার আগে সেই সেলিব্রিটি সম্বন্ধে ভাল করে ‘হোম ওয়ার্ক’ করে যান। আপনি যতটা জানবেন আপনার সামনের লোকটি ততই বেশি কথা বলবে।’
রণবীর সম্পর্কে তার অভিব্যাক্তি; রণবীর খুব বড় মাপের অভিনেতা। সেটে সব সময় ভীষণ সতর্ক থাকে। সব সময় চেষ্টা করতে থাকে কীভাবে আরও ভালোভাবে পারফর্ম করবে ক্যামেরার সামনে। এটা তার একটা বিশাল গুণ।

 

Please follow and like us:

Check Also

বিভিন্ন টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন

ঈদের সময় দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতি বছরই বাহারি আয়োজন করে দেশের প্রায় সবকটি টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।