জুলাই ১৫, ২০১৭
‘অপু যা বলে তা করে’

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:‘গত তিনটা দিন অনেক ঝক্কি গেছে আমার ওপর দিয়ে। কলকাতা থেকে কলিম্পাং, সেখান থেকে ফের কলকাতা। এরই মাঝে ডাক্তার দেখানো, মামাবাড়ি বেড়ানো আর টুকটাক শপিং তো রয়েছেই। বৃহস্পতিবার রাতে দেশে ফেরার পর নিজের ঝটিকা সফর নিয়ে বাংলাদেশ প্রতিদিনকে এভাবেই বলেন অপু বিশ্বাস।

গত সোমবার কলকাতা যান ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এ অভিনেত্রী। মূলত চিকিৎসার জন্যই ছিল তার এ যাওয়া। এদিকে কেউ কেউ উৎকণ্ঠা প্রকাশ করেছিলেন যে, অপু বিশ্বাস হয়তো এবারও বেশ কিছু দিনের জন্য ডুব মারতে পারেন। এ নিয়ে মিডিয়াপাড়ায় টুকটাক গুঞ্জনও শোনা গিয়েছিল। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘এমনটা ভাবার প্রশ্নই ওঠে না। আগেই বলেছি সোমবার যাব, বৃহস্পতিবার ফিরব। বলেছি যেটা, করেছি সেটা। অপু বিশ্বাস যা বলে তা করে। ’ তিনি আরও বলেন, ‘আবরাম এখনো খুব ছোট। তাই তাকে নিয়ে ভ্রমণ করা খুব কষ্টসাধ্য। স্বল্প সময়ের মধ্যে কলকাতা থেকে কলিম্পাং গিয়েছিলাম। কিছু বন্ধু-বান্ধব ও মামাদের সঙ্গে দেখা করে আসলাম। বুধবার চিকিৎসকের সঙ্গে দেখা করে টুকটাক গাইডলাইন নিলাম। আর এরই মাঝে ছিল এদিক-সেদিক শপিং করা। ’ এদিকে আজ থেকে ঢাকায় আরও সাতটি হলে মুক্তি পেয়েছে অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি। হলগুলো হলো— মধুমিতা, জোনাকি, বিডিআর, চিত্রামহল, সনি, পূরবী ও পুনম। এতদিন ঢাকার দর্শকরা যে অপেক্ষায় ছিলেন তাদের সেই অপেক্ষার পালা শেষ হচ্ছে। এর আগে ঈদে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি ৪০টি হলে মুক্তি পায়। বড় প্রত্যাশা তৈরি করেও এত কম হল পেয়ে হতাশ হয়েছিলেন নির্মাতা বুলবুল বিশ্বাস। কিন্তু দমে যাননি এই তরুণ নির্মাতা। আশা রেখেছিলেন। আশার ফলও পেলেন। ‘রাজনীতি’ ছবিতে প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন। আরও আছেন শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু প্রমুখ।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com