জুলাই ১৫, ২০১৭
‘জাতীয় তরুণ পার্টি’ নামে জাতীয় পার্টির কোনো সংগঠন নেই : এরশাদ

ক্রাইমবার্তা রিপোট:‘জাতীয় তরুণ পার্টি’ নামে জাতীয় পার্টির কোনো অঙ্গ বা সহযোগী সংগঠন নেই বলে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ জানিয়েছেন।

 

হুসেইন মুহম্মদ এরশাদ (ফাইল ফটো)হুসেইন মুহম্মদ এরশাদ (ফাইল ফটো)

 

আজ এক বিৃবৃতিতে হুসেইন মুহম্মদ এরশাদ আরো বলেন, বিভিন্ন তথ্য সূত্রে আমি অবগত হয়েছি যে ‘জাতীয় তরুণ পার্টি’ নামে জাতীয় পার্টির একটি ভুয়া অঙ্গ সংগঠনের আত্মপ্রকাশ ঘটিয়ে পার্টি এবং পার্টির গঠনতান্ত্রিক অঙ্গ সংগঠনের মধ্যে একটা বিভ্রান্ত সৃষ্টি করা হচ্ছে। আমি সংশ্লিষ্ট সব মহলের অবগতির জন্য সুস্পষ্টভাবে জানিয়ে দিতে চাই যে, ‘জাতীয় তরুণ পার্টি’ নামে জাতীয় পার্টির কোনো অঙ্গ সংগঠন নেই। যদি কেউ এই সংগঠনের নাম পরিচয় দিয়ে কোথাও কোনোভাবে বিভ্রান্তি সৃষ্টি বা সুবিধা আদায়ের চেষ্টা করে তাহলে তা আইন প্রয়োগকারী সংস্থাকে অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সব মহলকে অনুরোধ জানানো হলো।

জাতীয় পার্টি বা পার্টির অঙ্গ সংগঠনের কেউ যদি ‘জাতীয় তরুণ পার্টি’ নামের ভুয়া সংগঠনের সাথে জড়িত থাকে, বা এই নামে তৎপরতা চালায়, তাহলে তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হবে বলে তিনি বিবৃতিতে উল্লেখ করেন।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com