জুলাই ১৬, ২০১৭
কুষ্টিয়ার মিরপুরে জাসদ কর্মীর লাস উদ্ধার।
কুষ্টিয়ার মিরপুরে জাসদ কর্মীর লাস উদ্ধার।। মহিলা আটক
বাদশা আলী জোয়ার্দারঃ- কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউপির কাটদহচর গ্রামের মোশারফ হোসেন মুসা নামের এক জাসদ কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ।19989731_509862026026410_4881502515896017102_n
শনিবার গভীর রাতে উপজেলার কুর্শা ইউনিয়নের খালমাগুরা গ্রামে মুসার লাস পড়ে থাকতে দেখে স্থানীয় জনতা মাজিরহাট ক্যাম্পে খরব দেয়। খবর পেয়ে মাজিরহাট ক্যাম্প ইন-চার্জ এসআই লিটন আহমেদ তার সঙ্গীয় ফোর্স নিয়ে নিহত মোশারফ হোসেন মুসার লাস উদ্ধার করে। জানা যায় নিহত মোশারফ হোসেন মুসা জাসদের সক্রীয় সদস্য। এ ঘটনায় সন্দেহভাজন এক মহিলাকে আটক করেছে পুলিশ।
নিহত মুসার স্ত্রী জানায়, বাড়ী হতে সন্ধা বেলা খালমাগুরা গ্রামের কয়েক জন তাকে ডেকে নিয়ে যায়। পরে জানতে পারি তিনি আর বেচে নেই।
মিরপুর-ইবি সার্কেল অফিসার নুর-ই-আলম সিদ্দিকি ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, মোশারফ হোসেন মুসার লাস উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এটা হত্যা না অাত্মমহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।
Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com