জুলাই ১৬, ২০১৭
সাহসিকতার স্বীকৃতি পেলেন সেই কনস্টেবল পারভেজ
সাহসিকতার স্বীকৃতি পেলেন সেই কনস্টেবল পারভেজ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে শিশুসহ ২৬ বাসযাত্রীর জীবন রক্ষায় অসামান্য ভূমিকা রাখার স্বীকৃতি পেয়েছেন পুলিশ কনস্টেবল পারভেজ মিয়া।

রোববার পুলিশ সদর দফতরে আইজিপি এ কে এম শহীদুল হক সাহসিকতা ও মানবসেবার স্বীকৃতি হিসেবে পারভেজের হাতে ১ লাখ টাকা ও ক্রেস্ট তুলে দেন। এসময় এসিআই মোটরস পারভেজকে একটি মোটর সাইকেল উপহার দেয়।

পুলিশ সদর দফতর জানায়, ৭ জুলাই সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির গৌরীপুরে যাত্রীবাহী একটি বাস দুর্ঘটনার কবলে পড়ে। ঢাকা থেকে চাঁদপুরগামী ওই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ডোবায় পড়ে যায়। এ সময় কুমিল্লার দাউদকান্দি হাইওয়ে থানার কনস্টেবল পারভেজ মিয়া যাত্রীদের জীবন রক্ষায় এগিয়ে যান। তিনি ডোবার দুর্গন্ধযুক্ত পানিতে নেমে বাসের জানালার কাঁচ ভেঙে সাত মাসের শিশুসহ ২৬ যাত্রীকে বের করে আনেন।

সাহসিকতা ও মানবসেবার স্বীকৃতি স্বরূপ পারভেজ আইজিপির হাত থেকে পুরস্কার গ্রহণ করেন। এছাড়া এসিআই মটরস্ লিমিটেডের চিফ বিজনেস অফিসার সুব্রত রঞ্জন দাস একটি ইয়ামাহা স্যালুটো ১২৫ সিসি মোটর সাইকেলের চাবি হস্তান্তর করেন।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. মোখলেসুর রহমান, ডিআইজি (মিডিয়া এন্ড প্ল্যানিং) মো. মহসিন হোসেন, ডিআইজি (এইচআরএম) রৌশন আরা বেগম, ডিআইজি (প্রশাসন) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, ডিআইজি (অপারেশনস্) ব্যারিস্টার মাহবুবুর রহমান, ডিআইজি (অর্থ) এ কে এম শহীদুর রহমান, ডিআইজি (হাইওয়ে) মো. আতিকুল ইসলাম এবং এসিআই মোটরস্ লিমিটেডের ডিজিএম খাইরুল আহসান প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com