জুলাই ১৭, ২০১৭
আওয়ামী লীগকে মানুষ পালাতেও দেবে না : ফখরুল

ক্রাইমবার্তা রির্পোটঃ  fokhrul-file-20170717143507  একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা না করলে দেশের মানুষ আওয়ামী লীগকে পালাতেও দেবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার রাজধানীর নয়াপল্টনে ভাসানী মিলনায়তনে অনুষ্ঠিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

‘বিএনপির ভিশন-২০৩০ নারী সমাজের উন্নয়ন ও অগ্রগতি’ শীর্ষক এ সেমিনারের আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল।

বিএনপি মহাসচিব বলেন, বর্তমান সরকারের প্রবৃদ্ধি হচ্ছে শুধুমাত্র ধনীদের ক্ষেত্রে। অন্যদিকে গরিবরা আরও গরিব হচ্ছে, থাকছে ফুটপাতে।

তিনি বলেন, বিএনপি নির্বাচনে আসুক এবং দেশে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হোক বর্তমান সরকার তা চায় না। তারা জানে ভোটের মাধ্যমে তারা ক্ষমতায় আসতে পারবে না।

নির্বাচন কমিশন গঠনের আবারও সমালোচনা করে বিএনপি মহাসচিব বলেন, প্রশ্নবিদ্ধ ব্যক্তির মাধ্যমে ইসি গঠন করা হয়েছে। তারপরও আমরা বলেছি একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করলে সমর্থন পাবেন।

তিনি বলেন, সম্প্রতি ইসি একাদশ জাতীয় নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করেছেন। কিন্তু নির্বাচন করতে হলে সকল রাজনৈতিক দলগুলোকে একই রাস্তায় নিয়ে আসতে হবে, সেই রাস্তা কোথায়? রোডই যখন নেই তখন ম্যাপে কি হবে?

ইসির উদ্দেশে মির্জা ফখরুল বলেন, আগে নির্বাচনী পরিবেশ তৈরি করুন। অন্যথায় রোডম্যাপ স্বার্থক হবে না। সব ব্যর্থতার দায় আপনাদের নিতে হবে।

সংগঠনের সভাপতি আফরুজা আব্বাসের সভাপতিত্বে সেমিনারে আরও বক্তব্য দেন- মহিলা দলের নেত্রী নূরজাহান ইয়াসমীন, সুলতানা আহমেদ, হেলেন জেরিন খান, নূরুন নাহার ও শামছুন্নাহার ভূইয়া প্রমুখ

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com