জুলাই ১৭, ২০১৭
ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে মঙ্গলবার ত্রান বিতরণ করবেন মন্ত্রী মায়া

এম ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি ॥নীলফামারীর ডিমলায় সোমবার দুপুর ৩টায় তিস্তার পানি ডালিয়া পয়েন্টে বিপদসীমার ৪৫সেন্টি মিটার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে। তিস্তায় বন্যায় ক্ষতিগ্রস্থের মাঝে সোমবার ৪র্থ দফায় ১০ কেজি ও নগদ টাকা বিতরন করা হয়েছে।56
আগামীকাল মঙ্গলবার (১৮ই জুলাই) তিস্তা নদীর বন্যা কবলিত এলাকায় পরিদর্শন ও ডালিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ত্রান বিতরন করবেন দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রান মন্ত্রানালয়ের মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। দুপুর ১২টায় তিস্তার ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ২হাজার ৭শ ২৫জনকে ১০ কেজি চাল, নগদ টাকা ও ১৫শ পরিবারকে শুকনো খাবার বিতরন করবেন মর্মে নিশ্চিত করেন ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম।
নীলফামারীর দায়িত্বে থাকা ত্রান ও দুর্যোগ ব্যবস্থপনা মন্ত্রানালয়ের উপ-সচিব আমিনুল ইসলাম বলেন, তিস্তায় বন্যায় ক্ষতিগ্রস্থ ২হাজার ৭২৫ পরিবারকে ৪ দফায় ৪০ কেজি করে চাল ও নগদ অর্থ, শুকনো খাবার ইতিমধ্যে বিতরন করা হয়েছে।
ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম বলেন, তিস্তার বন্যার উন্নতি হলেও ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে ইতিমধ্যে ৪০কেজি করে চাল, শুকনো খাবার ও নগদ অর্থ বিতরন করা হয়েছে।
ডালিয়া পানি উন্নয়ন বোর্ডের নিবাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান বলেন, তিস্তার পানি গত বুধবার থেকে বিপদসীমার নিচে প্রবাহিত হচ্ছে। সোমবার দুপুর ৩টায় তিস্তার পানি ডালিয়া পয়েন্টে বিপদসীমার ৪৫সেন্টি মিটার নিচে প্রবাহিত হচ্ছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com