জুলাই ১৮, ২০১৭
তালায় জাতীয় মৎস্য সপ্তাহ শুরু

আকবর হোসেন,তালাPicture Tala (18.07.17): “মাছ চাষে গড়বো দেশ, বদলে দেবে বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে তালায় সাতদিন ব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৭ শুরু হয়েছে। এই উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার (১৮ জুলাই) সকালে প্রথম দিন উপজেলা প্রশাসন ও মৎস্য বিভাগের আয়োজনে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে এক সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফরিদ হোসেন,উপজেলা সিনিয়র মৎস্য কর্তকর্তা মোঃ হাদিউজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আতিয়ার রহমান,তালা প্রেসক্লাবের আহবায়ক প্রভাষক প্রণব ঘোষ বাবলুসহ তালা প্রেসক্লাবের সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।

উক্ত সাংবাদিক সন্মেলনে মৎস্য অফিসার মোঃ হাদিউজ্জামান জানান, মৎস্য সপ্তাহ’র প্রথম দিনে প্রচারণা মাইকিং ও স্থানীয় গণমাধ্যম প্রতিনিধিদের উপস্থিতিতে সংবাদ সন্মেলন। দ্বিতীয় দিন বুধবার র‌্যালী পোনা মাছ অবমুক্ত করন,মৎস্য চাষ সম্প্রসারণ ও সংরক্ষণ এবং আতœ কর্মসংস্থার সৃষ্টির লক্ষ্যে জন প্রতিনিধি,মৎস্যচাষী,মৎস্যজীবি,জেলে মাছ বিক্রেতা,আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী,সরকরাী বে-সরকারী সংস্থার কর্মকর্তা কর্মচারী ও মিডিয়া কর্র্মীগনের অংশগ্রহনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। তৃতীয় দিন বৃহস্পতিবার সকাল ১০টায় বর্তমান সরকারের মৎস্য সেক্টরের অগ্রগতি বিষয়ে আলোচনা ও বিকাল ৩টায় সভা ও প্রামান্য চিত্র প্রদর্শন। চতুর্থদিন সকাল ১০টায় ফরমালিক বিরোধী অভিযান ও মৎস্য বিষয় আইন সমীহ বাস্তবায়ন অভিযান পরিচালনা করা। পঞ্চমদিন শনিবার সকালে মৎস্য সেক্টরের অগ্রগতি ও বর্তমান কর্মকান্ড বিষয়ে আলোচনা ও মোবাইল কোর্ট পরিচালনা করা। ৬ষ্ঠদিন রবিবার সকালে জনবহুল স্থানে ভিডিও প্রামান্যচিত্র প্রদর্শন করা ও সপ্তমদিনে তালা শিল্পকলা একাডেমীতে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৭ মূল্যায়ন,পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হবে।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com