জুলাই ১৮, ২০১৭
রবের বাসায় চা-চক্রে পুলিশি বাধার লক্ষ্মীপুরে বিক্ষোভ সমাবেশ

আলমগীর হোসেন ,লক্ষ্মীপুর থেকে:Lakshmipur-news-pic-(2)-17. স্বাধীনতার প্রথম পতাকা উত্তোলন কারীর রবের বাসায় পুলিশের তল্লাসীর প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ সমাবেশ করেন, জাতীয় সমাজতান্ত্রিক দল (জে এসডি) লক্ষ্মীপুর জেলা শাখা। সোমবার বিকেল ৫টা বিক্ষোভ মিছিলটি লক্ষ্মীপুর টাউন হলের সামনে থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এক সমাবেশে রুপান্তরিত হয়। এ সময় সমাবেশের উপস্থিত বক্তব্য রাখেন জে এস ডির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল , লক্ষ্মীপুর জেলা জেএসডির সভাপতি আলহাজ¦ অধ্যক্ষ মো: মনছুরুল হক, কার্যকরী সভাপতি অধ্যক্ষ আবদুল মোতালেব, জাকির হোসেন আরজু, গিয়াস উদ্দিন,আল হাজ¦ আকবর হোসেন,শাহাদাৎ হোসেন নিরব, পৌর সভাপতি হাজ¦ী মাহফুজুর রহমান লাতু , কাযকরী সভাপতি জিল্লুর রহিম, প্রচার সম্পাদক জাকির হোসেন নান্টুসহ জেলার অন্যঅন্যা সদস্য বৃন্দু প্রমুখ।
এ সময় বক্তারা বলেন বৃহস্পতিবার রাতে রাজধানীর উত্তরায় স্বাধীন বাংলার রুপকার জেএসডির সভাপতি জননেতা আসম আবদুর রবের বাসভবনে শীর্ষ রাজনীতিবিদদের সম্মানে আয়োজিত চা-চক্র অনুষ্টানে পুলিশের বাধা ও বসার ঘরে কোনো প্রকার রাজনৈতিক আলোচনা না করার জন্য পুলিশের থ্রেট। এতে বুঝা যাচ্ছে বাংলাদেশের গণতন্ত্র বর্তমানে আকাশে অবস্থান করছে। এ ঘটনায় স্বাধীনতাকামী সচেতন মানুষ ও বাংলার জনগণ হতাশ।
বাসভবনে বসার ঘরে কোনো প্রকার আলোচনা করতে হলে পুলিশের অনুমতি লাগবে। এই হলো বাংলাদেশের গণতন্ত্র ? এ হলো স্বাধীনতা। এ সময় তিনি সকল নেতা কর্মীকে গণতন্ত্র প্রতিষ্টার আন্দোলনে ঐক্য বদ্ধ থাকার জন্য আহবান জানান।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com