জুলাই ২১, ২০১৭
বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে পাচারের চেষ্টা, কথিত প্রেমিক আটক

সাতক্ষীরা : তরুনীকে পাচারকালে সাতক্ষীরা শহর থেকে এক পাচারকারীকে আটক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। একইসঙ্গে ভিকটিমকেও উদ্ধার করা হয়েছে।
শুক্রবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতাল এলাকা থেকে পাচারকারীকে আটক করা হয়। আটক পাচারকারীর নাম বাবলুর রহমান মনি। তিনি শহরের কাটিয়া এলাকার আফছার আলী সরদারের ছেলে। উদ্ধার হওয়া তরুণীর বাড়ি পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার সিংখালী গ্রামে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্দে বলেন, ঢাকা রাইফেল স্কয়ারের ফাস্টফুডের একটি দোকানের কর্মচারী বাবলুর রহমান মণি ওই তরুণীকে বিয়ের কথা বলে সাতক্ষীরা শহরে নিয়ে আসে। তবে এখানে এনে ওই তরুণীকে সে বিয়ে না করে চাকরির কথা বলে ভারতে নিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে শহরের সদর হাসপাতাল এলাকা থেকে ওই তরুণীকে ইজিবাইকে তুলে নেওয়ার চেষ্টাকালে তার চিৎকারে পুলিশ পাচারকারী বাবলুর রহমান মনিকে আটক ও তরুণীকে উদ্ধার করে। এ ঘটনায় ওই তরুণী বাবলুর রহমান মনির বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মামলা রয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com