জুলাই ২২, ২০১৭
ইবি ছাত্রলীগ কর্মীকে পেটালো ছাত্রলীগ

ইবি সংবাদদাতা-17
হলের সিট দখলকে কেন্দ্র করে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গ্রুপের তিন কর্মীকে পিটিয়েছে সাধারণ সম্পাদক গ্রুপের নেতা-কর্মীরা। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান হলে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর মধ্যরাত পর্যন্ত ছাত্রলীগের দু‘গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করে। আহত ছাত্রলীগ কর্মীদের বিশ্ববিদ্যালয় মেডিকেল থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আবাসিক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সিট দখলকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগ সভাপতি শাহিনুর রহমান শাহিনের তিন কর্মীকে বেধড়ক মারপিট করে সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের ১০/১২ নেতা-কর্মী। সাধারণ সম্পাদক গ্রুপের নেতাকর্মীরা উপর্যুপুরি চড়,কিল,ঘুষি দিয়ে গুরুতর আহত করে। আঘাতে সভাপতি গ্রুপের এক কর্মীর চোখে মারত্মক যখম হয়। পরে তাদের বিশ্ববিদ্যালয় মেডিকেল থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
এঘটনার পর থেকে ছাত্রলীগের দু‘পের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করে। ছাত্রলীগ নেতা-কর্মীরা রাত ১১টা থেকে ২টা পর্যন্ত আবাসিক হলের সামনে লাঠি, অস্ত্রসস্ত্র নিয়ে অবস্থান করে। পরে সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম মিমাংসা করার জন্য একত্রিত হয়। এসময় দু‘গ্রুপের মধ্যে বাকবিতান্ডা ঘটে। পরে বিষয়টি মিমাংসা হলে পরিস্থিতি স্বাভাবিক হয়।
সভাপতি শাহিনুর রহমান শাহিন বলেন,‘ভুল বুঝাবুঝির ফলে কিছু সমস্যা হয়েছিল। পরে বিষয়টি সামাধান হয়ে যায়।’

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com