জুলাই ২২, ২০১৭
খালেদা ও তারেক লন্ডনে বসে দেশের বিরুদ্ধে নতুন নীল নক্সা তৈরী করছেন। ——– প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। *এতিমের হক আত্মসাৎ করে বেগম জিয়াও এবার লন্ডনে পাড়ি জমিয়েছে।

গাজীপুর সংবাদদাতাঃ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার মূলহোতা তারেক রহমান নিজে বাঁচার জন্য আগেই থেকেই লন্ডনে অবস্থান করছে। এবার এতিমের হক আত্মসাৎ করে বেগম খালেদা জিয়াও লন্ডনে পাড়ি জমিয়েছেন। ওইসব ঘটনায় মা-ছেলে দু’জনের বিরুদ্ধেই মামলা হয়েছে। আর ওই মামলা থেকে রেহাই পাবেনা বলেই তারা দেশ থেকে লন্ডনে পাড়ি জমিয়েছেন। এখন তারা লন্ডনে বসে দেশের বিরুদ্ধে নতুন নীল নকশা তৈরি করছেন। তিনি শনিবার দুপুরে গাজীপুরের কালীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন।21
শহীদ ময়েজউদ্দিন অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমান। উপজেলা মৎস্য অফিসার মো. লতিফুর রহমানের পরিচালনায় কালীগঞ্জ উপজেলা মৎস্য অধিদপ্তর আয়োজিত এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান মো. আমজাদ হোসেন স্বপন ও মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি, কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রণতি বিশ্বাস, কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্গজ দত্ত, উপজেলা কৃষি অফিসার মুহাম্মদ শাহ আলম, মহিলা বিষয়ক অফিসার শাহানাজ আক্তার, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, পৌর আওয়ামী লীগ সভাপতি আহমেদুল কবির ও সাধারণ সম্পাদক শাহআলম দেওয়ান, কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আরমান প্রমুখ।

এর আগে প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি জাতীয় মৎস্য সপ্তাহের র‌্যালীতে অংশ নেন এবং উপজেলা পরিষদ চত্ত্বরের একটি পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন। এসময় তিনি আয়োজিত মাছের মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।
###
মোঃ রেজাউল বারী বাবুল

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com