ছাত্রাবাসের কক্ষে ছাত্রের ঝুলন্ত মরদেহ

রাজশাহীতে ছাত্রাবাস থেকে মনিরুল ইসলাম (২২) নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত পৌনে ১টার দিকে নগরীর সোনাদীঘি এলাকার এসএস ছাত্রাবাস থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মনিরুল ইসলাম রাজশহী কলেজের হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি নাটোরের সিংড়া উপজেলার মাঝগ্রাম এলাকার রফিকুল ইসলামের ছেলে। এ বছরের জানুয়ারিতে মনিরুল ইসলাম ছাত্রাবাসটির ৬০৪ নম্বর কক্ষে ওঠেন।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, সিলিং ফ্যানের সঙ্গে বিছানার চাদর পেচিয়ে গলায় ফাঁস দেন ওই ছাত্র। রাতে কক্ষের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলেই ধরে নিচ্ছে পুলিশ। তবে আত্মহত্যার কারণ অনুসন্ধান চলছে। এনিয়ে আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ওই ছাত্রাবাসের আবাসিক শিক্ষার্থীদের বরাত দিয়ে ওসি বলেন, শুক্রবার বিকেল ৩টার দিকে ছাত্রবাসে নিজ কক্ষে প্রবেশ করেন মনিরুল। দীর্ঘ সময় তার সাড়া মেলেনি। রাতে খবর পেয়ে পুলিশ গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ পায়। রাতেই তার পরিবারের সদস্যরা এসে পৌঁছানোর পর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।