গাজীপুরে পুলিশের এএসআইসহ সোর্সকে মারধরের অভিযোগ

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে পুলিশের এক কর্মকর্তা ও সোর্সকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এতে ওই পুলিশ কর্মকর্তা জয়দেবপুর থানার এএসআই মোঃ মঞ্জুরুল ইসলাম ও সোর্স আবুল বাশার আহত হয়েছে। আহত পুলিশ কর্মকর্তাকে রবিবার শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।55

আহত এএসআই মোঃ মঞ্জুরুল ইসলাম ও তার স্বজনরা জানান, গাজীপুর শহরের পশ্চিম জয়দেবপুরের শহীদ স্মৃতি স্কুলের পাশে এক বাড়িতে মাদক ব্যবসা ও সেবন করা হয় এমন গোপন সংবাদ পেয়ে শনিবার বিকেলে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় সেখান থেকে জহিরুল ইসলামসহ ৪জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে আটককৃতদের থানা হাজতে রেখে রাত ১০টার দিকে পুলিশের সোর্স বাশারকে নিয়ে মোটরসাইকেল যোগে এএসআই মোঃ মঞ্জুরুল ইসলাম ভুরুলিয়া এলাকায় যাচ্ছিলেন। এসময় ভুরুলিয়া রেল গেইট এলাকায় কয়েক ব্যক্তি মোটরসাইকেলের গতিরোধ করে এবং এএসআই মোঃ মঞ্জুরুল ইসলাম ও সোর্স বাশারকে ধরে নিয়ে বেধড়ক মারধর করে। এতে তারা আহত হন। রাতে ছাড়া পেলে জয়দেবপুর থানার এসআই আনোয়ার হোসেন আহত এএসআই মোঃ মঞ্জুরুল ইসলামকে রবিবার ভোর রাত ৩টা ২৫ মিনিটের দিকে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় পৌছে দেন। তার অবস্থার অবনতি হলে পরদিন রবিবার পুনঃরায় তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যাপারে জহিরুল ইসলাম জানান, তিনি শিমুলতলী এলাকাস্থিত এক হাসপাতালের মেডিক্যাল এসিসটেন্ট পদে চাকুরী করেন। শনিবার বিকেলে গাজীপুর শহরের পশ্চিম জয়দেবপুরের শহীদ স্মৃতি স্কুল এলাকায় সাবেক সহকর্মী আবু মুসার প্রাক্তন স্ত্রী ফিরোজা বেগমের বাসায় দেখা করতে যাই। এসময় আরো দু’ব্যাক্তি ওই বাসায় গেলে পুলিশ সেখানে হানা দিয়ে আমাকে (জহিরুল ইসলাম) এবং ওই সহকর্মীর প্রাক্তন স্ত্রী ফিরোজা বেগমসহ চারজনকে আটক করে। এঘটনার পর আমাকে মুক্তি পেতে পুলিশ সোর্সের মাধ্যমে আমার কাছে টাকা দাবী করে। পরে সহকর্মীদের সঙ্গে মধ্যস্থতায় পুলিশ আমাকে থানা থেকে ছেড়ে দেয়। তবে পুলিশ কর্মকর্তা ও সোর্সকে কে বা কারা মারধর করেছে সে বিষয়টি আমার জানা নেই।

শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভ’ষণ জানান, রবিবার ভোর রাত ৩টা ২৫ মিনিটের দিকে এএসআই মোঃ মঞ্জুরুল ইসলামকে আহতাবস্থায় হাসপাতালে আনা হয়। তার কপাল, মাথা, বুক ও মুখমন্ডলসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

জয়দেবপুর থানার ওসি আমিনুল জানান, ভুল বুঝাবুঝির কারনে এঘটনা ঘটেছে। পরে বিষয়টির সমাধান হয়েছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল

Please follow and like us:

Check Also

বাবার ইমামতিতে ছেলের জানাজা

চাঁদপুর শহরের হাজি মহসিন রোডের রেলওয়ে নূরানি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আ ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।