সরকার পরিবর্তনের সময় এসেছে: এরশাদ

সরকার পরিবর্তনের সময় এসেছে: এরশাদ

 ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে সরকার পরিবর্তনের সময় এসে গেছে। দেশের মানুষ আর বর্তমান সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। তারা পরিবর্তন চায়। জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

রোববার ভারতে পাঁচদিনের ব্যক্তিগত সফর শেষে দেশে ফিরলে হযরত শাহজালাল (রা.) আর্ন্তজাতিক বিমানবন্দরের সামনের সড়কে জাতীয় পার্টির দেয়া সংর্বধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এরশাদ বলেন, আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি আচরণের জন্য দেশ বিপদগামী হচ্ছে। তাদেরকে ক্ষমতা থেকে হটাতে হবে। ভারত এক্ষেত্রে জাতীয় পার্টিকে সব ধরনের সহায়তা করবে। দেশের মানুষের পাশাপাশি বিদেশি বন্ধুরাও বাংলাদেশে জাতীয় পার্টির সরকার দেখতে চায়।

বিমানবন্দর সড়কের সামনে ট্রাকের ওপর নির্মিত অস্থায়ী মঞ্চে দাঁড়িয়ে উপস্থিত দলের নেতা-কর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, আপনারা আমাকে ভোট দিন, আমি আপনাদের সন্ত্রাস, বিবাদমুক্ত, শান্তিপূর্ণ বাংলাদেশ উপহার দেবো।

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও সংর্বধনা অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে এসময় আরো বক্তৃতা করেন পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু।

এর আগে গত ১৯ জুলাই পাঁচ দিনের ব্যাক্তিগত সফরে দিল্লি যান হুসেইন মুহম্মদ এরশাদ। রোববার বিকেলে তিনি ঢাকায় ফেরেন।

তার সাথে ছিলেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় ও প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) মো. খালেদ আখতার।

সফরকালে এরশাদ আজমির শরিফে হজরত খাজা মঈনুদ্দীন চিশতীর (রহ.) পবিত্র মাজার জিয়ারত করা ছাড়াও বিজেপি সরকারের একাধিক গুরুত্বপূর্ণ ব্যক্তির সাথে বৈঠক করেন।

Please follow and like us:

Check Also

কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রী’র আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি :সাতক্ষীরার কলারোয়ায় স্বামী আজহারুল ইসলামের পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণা খাতুন আত্মহত্যা করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।