জুলাই ২৪, ২০১৭
আমান হত্যা মামলায় হাবিবসহ ৮৯ আসামীর বিরুদ্ধে চার্জ গঠন

সাতক্ষীরা জেলা মৎস্যজীবী দলের সাবেক সভাপতি আমান হত্যা মামলায় বিএনপির কেন্দ্রিয় নেতা হাবিবুল ইসলাম হাবিবসহ ৮৯ জন আসামীর বিরুদ্ধে চার্জ গঠন করেছেন আদালত। সোমবার বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ এম এ হামিদ চার্জ গঠনের আদেশ দেন।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এড. ফাহিমুল হক কিসলু জানান, ২০১৩ সালের ৬ সেপ্টেম্বর বিএনপি নেতা আমানকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার দিনগত রাতে তার মা ফাতেমা খাতুন বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় মামলা করেন। ২০১৪ সালের ২৪ অক্টোবর সদর থানার এসআই আবুল কাসেম ৮৯ জন আসামীর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। তিনি আরো জানান, এই মামলায় ইতোমধ্যে হাবিবুল ইসলাম হাবিবসহ ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করেছে।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৬ সেপ্টেম্বর শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন চলাকালিন বিএপির তৎকালীন সাতক্ষীরা জেলা বিএনপির সভাপতি হাবিবুল ইসলাম হাবিব ও তৎকালীন সাধারণ সম্পাদক সৈয়দ ইফতেখার আলীর সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ বাঁধে। এতে মৎস্যজীবি দলের  সভাপতি ও সরকারী কলেজের সাবেক ভিপি আমান উল্লাহ আমান নিহত হন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com